Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.1/5 (18 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৭-১৬-২০১৩

সমকামী হেফাজতি শিক্ষক আটক


	সমকামী হেফাজতি শিক্ষক আটক

কুষ্টিয়া, ১৬ জুলাই- কুষ্টিয়ায় ৯ বছরের শিশু মাদ্রাসার ছাত্রকে বলাৎকারের চেষ্টা ও নির্যাতনের ঘটনায় অবশেষ পুলিশ আলোচিত সমকামী হেফাজতী শিক্ষককে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

রোববার রাতে নির্যাতিত শিশু ছাত্র আব্দুল্লাহ বিন আক্তারের মামাতো ভাই আব্দুল লতিফ কওমী মাদ্রাসার হেফাজতী শিক্ষক সমকামী মোহাম্মদ তানভীরকে আসামী করে মামলা করলে রাতেই ওই শিক্ষককে গ্রেফতার করেন পুলিশ। মামলা নং ১৫, নারী ও শিশু নির্যাতন আইনের ১০ ধারা তাং ১৪/০৭/১৩ মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে রমজানের প্রথম রাতে শিক্ষক মোহাম্মদ তানভীর নির্যাতিত শিশু ছাত্র আব্দুলস্নাহ বিন আক্তার (৯)কে তার শয়ন কক্ষে ডাকেন । আব্দুল্লাহ শিক্ষকের কাছে গেলে সমকামী হুজুর তাকে কু-প্রস্তাব দেয় তাতে আব্দুল্লাহ রাজি না হলে ওই রাতেই মোবাইল চুরির অপবাদ দিয়ে বে-ধড়ক মারপিট করে পিলারের সাথে বেঁধে রাখে তানভীর হুজুর। পরের দিনও তাকে বেদম মারপিট করা হয়। এতে আব্দুল্লাহ চরম অসুস্থ হয়ে পড়ে। এ খবর পেয়ে তার মামাতো ভাই আব্দুল লতিফ তাকে বাড়ি নিয়ে যায়। আব্দুল্লাহ আরো অসুস্থ হয়ে পড়লে তাকে কুষ্টিয়া ২৫০ বেড হাসপাতালে ভর্তি করা হয়। আব্দুল্লাহকে নির্যাতনের ঘটনায় ফুঁসে উঠেছে কুষ্টিয়াবাসী। ঘটনার খল নায়ক সমকামী তানভীরের দৃষ্টান্তমুলক শাস্তি দাবী করেছেন এলাকাবাসী।
 
এদিকে ওই ঘটনার সংবাদ সংগ্রহ করতে গিয়ে সন্ত্রাসীদের হামলায় আহত ৬ সংবাদকর্মীর পক্ষে গতকাল সোমবার সকালে কুষ্টিয়া মডেল থানায় আরেকটি পৃথক মামলা দায়ের করেছেন হাসপাতালে চিকিৎসাধীন ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি মিলন উল্লাহ । মামলা নং ১৮ তাং ১৫/০৭/১৩ ধারা নং-১৪৩/৩৪১/৩২৩/৩২৫/৩২৬/৩০৭/৩৭৯ দ;বি:এ মামলায় সমকামী হেফাজতী হুজুর মোহাম্মদ তানভীরসহ ৮জনের নাম উল্লেখ করে ২০জনকে আসামী করা হয়েছে।
 
মামলার আসামীরা হলেন, আশরাফুর উলূম(ক্বওমী) মাদরাসার সভাপতি খোরশেদ আলম, প্রিন্সিপাল জেলা হেফাজতে ইসলামের উপদেষ্টা আবু দাউদ, ঘটনার সময় হামলার নের্তৃত্ব দেয়া খোরশেদ আলমের ছেলে আরশেদ আলম আশু, শিক্ষক তানভীর, রিপন, আব্দুল হালিম, জসিম, মতিয়ার ও রুশোর নাম উল্লেখসহ অজ্ঞত ২০জনকে আসামী করে মামলা হয়েছে। হামলার পর রাতেই শিক্ষক তানভির ও মূল হোতা আরশেদ আলম আশুকে আটক করেছে পুলিশ।
 
মামলার অন্য আসামীরা পলাতক রয়েছে। কুষ্টিয়া মডেল থানার ওসি মশিউর রহমান জানান, সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় মডেল থানায় মামলা হয়েছে। দুই আসামীকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারে অভিযান চলছে।
 
রোববার দুপুরে শহরতলির মঙ্গলবাড়িয়া বাজারের অবস্থিত আশরাফুল উলূম (ক্বওমী) মাদরাসায় ছাত্র পেটানোর সংবাদ সংগ্রহে যায় সাংবাদিকরা। এ সময় মাদ্রাসার শিক্ষক তানভিরের মদদে স্থানীয় সন্ত্রাসীরা সাংবাদিকদের ওপর হামলা চালায়। এতে ৬ সাংবাদিক আহত হয়।

কুষ্টিয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে