Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English

জাকিয়া মুন

আন্তর্জাতিক মানের সুন্দরী খোঁজার প্রতিযোগিতা ‘কেয়াশেঠ মিস অদ্বিতীয়া বাংলাদেশ-২০১২’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন বিক্রমপুরের মেয়ে মুন। তিনি পেশাগতভাবে ডাক্তার হলেও নিজেকে তিনি মিডিয়ার কাজেই আদ্যোপান্ত ব্যস্ত রাখতে চান।

পারিবারিক জীবন
পাঁচ ফুট সাড়ে পাঁচ ইঞ্চি উচ্চতার মুনের পুরো নাম জাকিয়া মুন। তিন বোনের মধ্যে মুনের অবস্থান দ্বিতীয়। আলী আকবর ও জহুরা খাতুন দম্পতির কন্যা মুনের জন্ম ২১ ডিসেম্বর।

তার কাজ
১৭ আগস্ট ‘কেয়াশেঠ মিস অদ্বিতীয়া বাংলাদেশ-২০১২’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হবার পর থেকে এরইমধ্যে সাতটি নাটক ও টেলিফিল্মে কাজ করেছেন তিনি। নিজেকে চলচ্চিত্রের একজন নায়িকা হিসেবেই প্রতিষ্ঠিত করতে চান সদা হাস্যোজ্জ্বল মুন। মিস অদ্বিতীয়ায় চ্যাম্পিয়ন হবার পর এর পাশাপাশি একই প্রতিযোগিতায় মুন ‘বেস্ট কেটওয়াক’ এবং ‘বেস্ট ফটোজেনিক’ হিসেবেও এ্যাওয়ার্ড লাভ করেন। কমল চৌধুরীর নির্দেশনায় মুন প্রথম তৌকীর আহমেদের বিপরীতে নাটকে অভিনয় করেন। এরপর জাহিদ হাসানের বিপরীতে সুস্ময় সুমনের ‘ব্যাক টু দ্যা প্যাভিলিয়ন’, হাসান মাসুদ ও শাহেদের বিপরীতে এস এ খালেক রিন্টুর ‘কষ্টের গায়ে লাল জামা’, শাহেদের বিপরীতে ছটকু আহমেদের ‘শেকড়’ ও আমির হোসেন রনির নির্দেশনায় ‘খেলাঘর’ নাটকে অভিনয় করেন। 


Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে