Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ৬ ডিসেম্বর, ২০১৯ , ২২ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-২৮-২০১৭

ভারত থেকে ফিরেই...

ভারত থেকে ফিরেই...

ঢাকা, ২৮ এপ্রিল- গত মাসে মাহিয়া মাহি কলকাতার হিরো বনি সেনগুপ্তের সঙ্গে ‘মনে রেখো’ নামে একটি ছবির কাজ শুরু করেন। হার্টবিটের ব্যানারে এ ছবির ঢাকার কাজ শেষ করে ভারতে গিয়েছিলেন মাহি। সেখান থেকে বুধবার ফিরেই মানিকগঞ্জে ‘জান্নাত’ ছবির বাকি কাজ শুরু করেছেন তিনি। এ ছবিটি পরিচালনা করছেন মোস্তাফিজুর রহমান মানিক। গতকাল মাহি এ প্রতিবেদককে বলেন, ভারতে ‘মনে রেখো’ ছবির শুটিং করে এসেই এ ছবির সেটে বুধবার কাজ শুরু করেছি। ‘জান্নাত’ ছবির শেষভাগের কাজ চলছে। মানিক ভাই অনেক ধরে ধরে কাজ করছেন। আজ গানের শুটিং শুরু হবে। আশা করি, এ ছবিটি দর্শকরা পছন্দ করবেন। 

এদিকে ছবির পরিচালক মানিক বলেন, এ ছবিতে মাহির বিপরীতে সাইমন অভিনয় করছেন। অনেক সুন্দর গল্পের একটি ছবি। কাজ আমাদের এগিয়ে চলছে। এখানে শুটিং শেষ করেই ৬ই মে থেকে ভিন্ন লোকেশনে বাকি গানের কাজ করার ইচ্ছে রয়েছে। ছবিটির জন্য পোশাক-পরিচ্ছদ, চলাফেরায় পরিবর্তন এনেছেন মাহি। লম্বা চুলে বেনী করা, তার ওপর ওড়না এমন লুকেই থাকছেন তিনি। 

অন্যদিকে খাদেমের নতুন মুরিদ তরুণ ইফতেখার। এই ইফতেখারই হলেন সাইমন। দর্শকরা অনেকদিন পর সাইমন ও মাহির একটি ভালো ছবি দেখতে পাবেন। সবশেষ এফডিসির কড়ইতলায় কারাগারের সেট ফেলা হয়েছিল এ ছবির। মাহি অভিনীত দীপংকর দীপনের ‘ঢাকা অ্যাটাক’, শামীমুল ইসলাম শামীমের ‘গোলাপতলীর কাজল’, শাহনেওয়াজ শানুর ‘পলকে পলকে তোমাকে চাই’, এ কে সোহেলের ‘পবিত্র ভালোবাসা’  ছবিগুলোর কাজ শেষ পর্যায়ে রয়েছে। সবমিলে বেশ ব্যস্ত সময় কাটাচ্ছেন এই অভিনেত্রী।

আর/১২:১৪/২৮ এপ্রিল

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে