Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৯ , ১ পৌষ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (13 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-২৬-২০১৭

নায়িকা মাহির সাবেক স্বামী দায়মুক্ত

এম এ জলিল উজ্জ্বল


নায়িকা মাহির সাবেক স্বামী দায়মুক্ত

ঢাকা, ২৬ এপ্রিল- চিত্রনায়িকা শারমিন আক্তার নিপা ওরফে মাহিয়া মাহির দায়ের করা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মামলা থেকে সাবেক স্বামী শাহরিয়ার ইসলাম শাওনকে অব্যাহতি দিয়েছেন ট্রাইব্যুনাল।

আজ মঙ্গলবার ঢাকার সাইবার ক্রাইম ট্রাইব্যুনালের বিচারক সাইফুল ইসলাম পুলিশের প্রতিবেদন গ্রহন করে ওই আদেশ দেন। শুনানির আগে শাওন ট্রাইব্যুনালে হজির হন। মাহি আদালতে আসেননি। 

ট্রাইব্যুনালের বিশেষ পিপি নজরুল ইসলাম শামীম জানান, তদন্ত কর্মকর্তার আবেদন মঞ্জুর হয়েছে। মাহির সাবেক স্বামী শাওনকে অব্যাহতি দেওয়া হয়েছে। ফলে অভিযাগের দায় থেকে তিনি খালাস পেয়েছেন। 

তথ্যগত ভুলের কারণে মামলাটি দায়ের হয়েছে মর্মে চলতি বছরের গত ২৯ জানুয়ারি তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক সোহরাব মিয়া শাওনকে অব্যাহতির সুপারিশ করে প্রতিবেদন দাখিল করেন। 

ওই প্রতিবেদনে বলা হয়, ২০১৫ সালের ১৫ মে নিকাহ রেজিস্ট্রার মো. সালাউদ্দিনের মাধ্যমে শাওনের প-১৩, মধ্যবাড্ডার নিজ বাসায় রেজিস্ট্রি কাবিনের মাধ্যমে শাওন ও মাহির বিয়ে সম্পন্ন হয়। যা কাজির ‘এ’ ভলিউম নং ১৮৬/১৫, পৃষ্ঠা নং-৬৫-তে রেজিস্ট্রি হয়। বিয়ের পরের এক মাসের মধ্যে মাহি চলচিত্রে কাজ শুরু করে। শাওনের পারিবারিক সূত্রে জানা যায়, দাম্পত্য কলহের জের ধরে উভয়ে আলাদা থাকা শুরু করেন। 

পরে তাদের মধ্যে খোলা তালাক হয়। বিয়ের পর উভয়ের অন্তরঙ্গ ছবি শাওনের ফেসবুক আইডিতে পোস্ট হয়েছে, যা তিনি সরল বিশ্বাসে করেছেন। মাহি পরে অন্যজনের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার সময় ছবিগুলো নজরে আসায় ভুল-বোঝাবুঝি হয়। যার ফলে মামলাটি দায়ের হয়। 

গত বছরের ২৮ মে নায়িকা মাহি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে রাজধানীর উত্তরা পশ্চিম থানায় মামলাটি করেন। ওইদিনই শাওনকে গ্রেপ্তার করে পুলিশ। দুই দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ শেষে ৩১ মে কারাগারে পাঠানো হয়। ওই বছরের ১৬ জুন তাকে জামিন দেন ট্রাইব্যুনাল।

আর/০৭:১৪/২৬ এপ্রিল

ঢালিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে