Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ২৫ জানুয়ারি, ২০২০ , ১২ মাঘ ১৪২৬

গড় রেটিং: 3.3/5 (39 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-২৫-২০১৭

ছবি নির্মাণ বন্ধের আহ্বানের প্রতিক্রিয়ায় চক্রান্ত বন্ধের অনুরোধ শাকিবের

ছবি নির্মাণ বন্ধের আহ্বানের প্রতিক্রিয়ায় চক্রান্ত বন্ধের অনুরোধ শাকিবের

ঢাকা, ২৫ এপ্রিল- সাম্প্রতিক সময়ে নানান ইস্যু নিয়ে খবরে আসছে বাংলা ছবির জনপ্রিয় অভিনেতা শাকিব খানের নাম। সন্তানসহ নিজেদের বিয়ের খবর যখন অপু বিশ্বাস গণমাধ্যমে প্রকাশ করে দেন এরপর থেকেই শুরু হয় শাকিব খানকে নিয়ে পক্ষ বিপক্ষের ভিন্ন জনের ভিন্ন কথা। এবার বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতিই শাকিবের বিরুদ্ধে অবস্থান নিয়েছে।
 
২৪ এপ্রিল এক চিঠিতে সমিতি এই অভিনেতাকে নিয়ে ছবি নির্মাণ বন্ধের আহবান জানায়। সমিতির মহাসচিব স্বাক্ষরিত চিঠিতে বলা হয়েছে, শাকিব খান পরিচালকদের হেয় করেছেন। এর পরিপ্রেক্ষিতে পরিচালক সমিতি শাকিব খানকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছে। এটির সমাধান না হওয়া পর্যন্ত তাকে নিয়ে চলচ্চিত্র নির্মাণ সংক্রান্ত সকল কার্যক্রম বন্ধের আহবান জানিয়েছে সমিতি।
 
চিঠিতে আরো বলা হয়েছে, পরিচালকদের মানহানি করে অসম্মানজনক বক্তব্য দেয়ায় সমিতির ভাবমূর্তি ও সদস্যদের সম্মান রক্ষার্থে এই পদক্ষেপ নেওয়া হয়েছে। বিষয়টির সম্মানজনক সমাধান না হওয়া পর্যন্ত শাকিব খান ‘নিষেধাজ্ঞা’র কবলে থাকবেন। চিঠিটি স্বাক্ষর করেন সমিতির মহাসচিব বদিউল আলম খোকন।
 
এদিকে শাকিব খানের ভেরিফাইড ফেসবুক পেজ থেকে একটি বক্তব্য দেয়া হয়েছে মঙ্গলবার সন্ধ্যায়। সেখানে বলা হয়, ‘নিচের ছবি ২টি দেখলে আপনারা বুঝবেন...১৯শে জুলাই ১৯৯৬ সালে প্রয়াত নায়ক সালমান শাহ এর সাথে যেভাবে চক্রান্ত শুরু হয়েছিল, ঠিক বর্তমানে একই কাজটি আমার সাথে হচ্ছে। তাই আমিও একটা কথাই বলবো, চলচ্চিত্রের স্বার্থেই আমার বিরুদ্ধে চক্রান্ত বন্ধ করুন।’

আর/১০:১৪/২৫ এপ্রিল

ঢালিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে