Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ১৪ ডিসেম্বর, ২০১৯ , ৩০ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 2.9/5 (17 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-০৬-২০১৭

পাবনায় সুচিত্রা সেনের বাবার বাড়ি সবার জন্য উন্মুক্ত

পাবনায় সুচিত্রা সেনের বাবার বাড়ি সবার জন্য উন্মুক্ত

পাবনা, ০৬ এপ্রিল- আজ বাংলা ছবির কিংবদন্তি অভিনেত্রী সুচিত্রা সেনের ৮৬তম জন্মদিন। জানা গেছে, আজ বৃহস্পতিবার থেকে নামমাত্র দর্শনীর বিনিময়ে পাবনায় সুচিত্রা সেনের বাবার বাড়িটি সবার জন্য উন্মুক্ত করে দেওয়া হচ্ছে। এখান থেকে প্রাপ্ত অর্থ বাড়িটির আনুষঙ্গিক খরচ এবং সার্বক্ষণিক কেয়ারটেকারের বেতন বাবদ ব্যয় করা হবে।

সুচিত্রা সেনের ৮৬তম জন্মদিন উপলক্ষে জেলা প্রশাসনের উদ্যোগে আজ বৃহস্পতিবার নানা কর্মসূচী গ্রহণ করা হয়েছে। সুচিত্রা সেনের পৈত্রিক বাড়িতে সকাল ১১টায় কেককাটা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান হবে। সন্ধ্যায় পাবনা টাউন হলের মুক্তমঞ্চে সুচিত্রা সেন অভিনীত চলচ্চিত্র প্রদর্শন করার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

গত মঙ্গলবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মাকসুদা বেগম সিদ্দিকার সভাপতিত্বে এক সভা অনষ্ঠিত হয়। সভায় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. রুহুল আমিন, এসি ল্যান্ড সরকার অসীম কুমার, শিক্ষাবিদ প্রফেসর মো. কামরুজ্জামান, পাবনা সংবাদপত্র পরিষদ সভাপতি ও প্রবীণ সাংবাদিক আব্দুল মতীন খান, পাবনা জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ সভাপতি চন্দন চক্রবর্তী, সুচিত্রা সেন স্মৃতি সংরক্ষণ পরিষদের সাধারণ সম্পাদক প্রলয় চাকী, পাবনা প্রেসক্লাবের সাবেক সম্পাদক ও সুচিত্রা সেন স্মৃতি সংরক্ষণ পরিষদের নির্বাহী সদস্য এ বি এম ফজলুর রহমান, বাংলাদেশ বেতারের জেলা প্রতিনিধি সুশীল তরফদার, দৈনিক পাবনার খবর এবং দি ডেইলি মর্নিং টাচ পত্রিকার সম্পাদক এম জি বিপ্লব চৌধুরী, জেলা শিশুবিষয়ক কর্মকর্তা মতিউর রহমান শাহ এবং পানি উন্নয়ন বোর্ডের সহকারী পরিচালক মোশারোফ হোসেন।

১৯৩১ সালের আজকের দিনে ব্রিটিশ ভারতের বাংলা প্রেসিডেন্সির পাবনা জেলার সদর পাবনায় জন্মগ্রহণ করেন সুচিত্রা সেন।

টলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে