Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯ , ৩০ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.3/5 (6 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-২৫-২০১৭

স্মিথের সেঞ্চুরির পরও বিপদে অজিরা

স্মিথের সেঞ্চুরির পরও বিপদে অজিরা

মুম্বাই, ২৫ মার্চ- দুই দলের ক্রিকেটারদের মধ্যে চলমান উত্তপ্ত পরিস্থিতিতে সিরিজের চতুর্থ তথা শেষ টেস্টে ধর্মশালায় মুখোমুখি হয়েছে ভারত এবং অস্ট্রেলিয়া। টসে জিতে ব্যাট করতে নেমে অজিদের প্রথম দিনটা মোটেও ভালো যাচ্ছে না। ১০ রানে প্রথম উইকেট হারিয়ে অধিনায়ক স্মিথের সেঞ্চুরির পরও ২৪৫ রান তুলতেই ৭ উইকেট হারিয়েছে অতিথিরা। এই ধ্বংসযজ্ঞের নেতৃত্ব দিয়েছেন চায়নাম্যান বোলার কুলদীপ যাদব। এখন পর্যন্ত তিনি ৪ উইকেট তুলে নিয়েছেন। এই রিপোর্ট লেখা পর্যন্ত অজিদের রান ৭ উইকেটে ২৬৩।

১০ রানে ম্যাট রেনশ উমেশ যাদবের বলে বোল্ড হয়ে যান। এরপর ১৩৪ রানের দুর্দান্ত এক জুটি গড়েন ডেভিড ওয়ার্নার এবং অধিনায়ক স্টিভ স্মিথ। এ সময় অজিরা চালকের আসনেই ছিল। কুলদীপ যাদবের বলে ৮ চার এবং ১ ছক্কায় ৫৬ রান করে ডেভিড ওয়ার্নারের বিদায়ের পরই শুরু হয় ধস। তবে একপ্রান্ত আগলে রেখে তৃতীয় সেশনের শুরুতেই তিন অংকে পৌছান স্টিভেন স্মিথ। ১৫০ বলে ১৩টি বাউন্ডারির সাহায্যে তিনি ক্যারিয়ারের ২০তম সেঞ্চুরি করেন। শেষ পর্যন্ত রবিচন্দ্রন অশ্বিনের বলে ১১১ রানে আজিঙ্কা রাহানের হাতে ক্যাচ দেন তিনি।

দ্বিতীয় উইকেটে এই বড় জুটির পর আর কোনো জুটি গড়তে পারেন অজিরা। পাঁচজন ব্যাটসম্যান তিন অংকে পৌঁছতে পারেননি। এই মুহূর্তে ৪৫ রান নিয়ে ব্যাট করছেন উইকেটকিপার ব্যাটসম্যান ম্যাথু ওয়েড। তার সঙ্গী হয়েছেন স্পিনার স্টিভ ওকেফি। এই ম্যাচটি যে দল জিতবে সিরিজ যাবে তাদের ঘরে।

এফ/১৬:৪৫/২৫ মার্চ

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে