Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯ , ২৫ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (82 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১০-০৩-২০১২

মাধবপুরে বাসচাপায় নিহত ২, ভাঙচুর-অবরোধ


	মাধবপুরে বাসচাপায় নিহত ২, ভাঙচুর-অবরোধ

হবিগঞ্জের বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের ২ আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেলের আরও এক আরোহী।

বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার জগদীশপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মাধবপুর উপজেলার বেজুড়া গ্রামের মহিব উল্লার ছেলে আরফান উল্লা (২৮) এবং একই গ্রামের আজিজ উল্লার ছেলে মহিন উল্লা (২৪)।

গুরুতর আহত অবস্থায় বেজুড়া গ্রামের এনায়েত উল্লার ছেলে মইনুল উল্লাকে(২০) ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় উত্তেজিত জনতা হানিফ পরিবহনের বাসটি আটক করে ভাঙচুর করে। এছাড়া আধাঘণ্টা মহাসড়ক অবরোধ করে রাখেন জনতা।পরে পুলিশের আশ্বাসে অবরোধ তুলে নেওয়া হয়।

এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)রফিকুল ইসলাম জানান, বুধবার বিকেলে মহাসড়কের মাধবপুর উপজেলা জগদীশপুর তেমুনিয়াগামী একটি মোটরসাইকেল জগদীশপুর ব্র্যাক কার্যালয়ের কাছে পৌঁছালে ঢাকাগামী হানিফ পরিবহনের একটি যাত্রীবাসী বাসের (নং- ঢাকা মেট্টো ব-১৪-১৪৯৫) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই আরফান উল্লা মারা যান। গুরুতর আহত অবস্থায় মহিন উল্লা ও মইনুল উল্লাকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে পথিমধ্যে মহিন উল্লা মারা যান। লাশ পরিবারের কাছে হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।
 

হবিগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে