Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯ , ২৭ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-২০-২০১৭

নিজেকে ভাগ্যবান মানছেন মাশরাফি

নিজেকে ভাগ্যবান মানছেন মাশরাফি

কলম্বো, ২০ মার্চ- ব্যাট হাতে শেষের দিকে নেমে গুরুত্বপূর্ণ একটি ইনিংস। নতুন বলে বিরেন্দর শেবাগের স্টাম্প উপড়ে দেওয়া। পুরোনো বলে শিকার মহেন্দ্র সিং ধোনি। মাঠে প্রাণবন্ত উপস্থিতি। বাংলাদেশের শততম ওয়ানডেতে জয়ের নায়ক ছিলেন মাশরাফি বিন মুর্তজা। দল যখন খেলছে শততম টেস্ট, মাশরাফির সঙ্গে টেস্ট ক্রিকেটের তখন অনেক দিনের বিচ্ছেদ। তবু হয়ে রইলেন তিনি দারুণ এই জয়ের সাক্ষী!

ওয়ানডে সিরিজে খেলতে আগের দিনই শ্রীলঙ্কায় গিয়েছিলেন মাশরাফিসহ ওয়ানডে দলে থাকা চার জন। শেষ দিনে গ্যালারিতে বসে দেখেছেন খেলা। জয়ের পর গিয়েছিলেন ড্রেসিং রুমেও।

টেস্ট দলের অংশ না হলেও দেখেছেন কাছ থেকে। ছিলেন উদযাপনের অংশ। এতেই সৌভাগ্যবান মানছেন নিজেকে। সোমবার কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে অনুশীলনে এসে বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক শোনালেন দলের টেস্ট জয়ের অনুভূতি।

“শততম টেস্ট আমরা জিততে পেরেছি, এটা বাংলাদেশের জন্য বিশাল বড় ব্যাপার। আমি নিশ্চিত, যারা ছিল মাঠে, আপনারা ছিলেন, সবার জন্যই শততম টেস্ট ম্যাচটা জিততে দেখা আনন্দের ব্যাপার। আমরা ওয়ানডে খেলতে এসেছি, ড্রেসিংরুমে ঢোকার সুযোগ হয়েছিল। ওদের অনুভূতিটা কেমন ছিল, সেটা দেখতে পেরেছি। আমি বলব যে, আমরা খুব ভাগ্যবান।”

বাংলাদেশ শততম ওয়ানডে খেলেছিল ২০০৪ সালে। সেই ম্যাচে হারিয়েছিল ভারতকে, দেশের মাটিতে যেটি ছিল বাংলাদেশের প্রথম ওয়ানডে জয়। মাশরাফি হয়েছিলেন ম্যান অব দ্য ম্যাচ।

সবশেষ টেস্ট খেলেছেন ২০০৯ সালে। চোটের কারণে তার পর থমকে গেছে টেস্ট ক্যারিয়ার।

আর/১০:১৪/২০ মার্চ

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে