Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯ , ২৬ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-১৭-২০১৭

শনিবার ঢাকায় আসছে চ্যাম্পিয়ন্স ট্রফি

শনিবার ঢাকায় আসছে চ্যাম্পিয়ন্স ট্রফি

ঢাকা, ১৭ মার্চ- বিশ্বকাপের পরই আইসিসির সবচেয়ে মর্যাদাপূর্ণ টুর্নামেন্ট চ্যাম্পিয়ন্স ট্রফি। র্যাংকিংয়ে থাকা সেরা আটটি দল নিয়ে ১ জুন থেকে ইংল্যান্ডে শুরু হবে আইসিসির দ্বিতীয় সেরা এই ক্রিকেট টুর্নামেন্ট। ওয়েস্ট ইন্ডিজের মতো দেশকে পেছনে ফেলে এবার বাংলাদেশ খেলবে আইসিসির প্রেস্টিজিয়াস এই টুর্নামেন্টটিতে।

গত ২ মার্চ থেকে শুরু হয়েছে আইসিসি ট্রফির বিশ্ব ভ্রমণ। অংশগ্রহণকারী ৮টি দেশের মোট ১৯টি শহর প্রদক্ষিণ করবে চ্যাম্পিয়ন্স ট্রফির ট্রফিটি। ২ মার্চ ভারতের মুম্বাই থেকে শুরু হয় ‘নিশান আইসিসি ট্রফি ট্যুর’। আগামীকাল শনিবার ঢাকায় আসছে চ্যাম্পিয়ন্স ট্রফি। চারদিন অবস্থান করার পর ঢাকা ত্যাগ করবে ২১ মার্চ।

বাংলাদেশ ভ্রমণের সময় যমুনা ফিউচার পার্কের সেন্টার কোর্টে প্রদর্শন করা হবে। ১৮ ও ১৯ মার্চ; এই দুই দিন সকাল ১১ টা থেকে রাত ৯টা পর্যন্ত সেখানে রাখা হয়ে ট্রফি।   

২০ মার্চ ঢাকার বিভিন্ন স্থানে ফটোশ্যুটের জন্য নেয়া হবে। এর মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ভিডিও/ফটো তোলার জন্য রাখা হবে। সেখানে বিসিবির কর্মকর্তারাও ট্রফির নিয়ে ছবি তুলবেন। জাতীয় দলের ক্রিকেটাররাও (শ্রীলঙ্কা সফরের বাইরের থাকা ক্রিকেটাররা) থাকবেন সেখানে।

২২ মার্চ থেকে ২৫ মার্চ- এই চারদিন ট্রফিটি অবস্থান করবে শ্রীলঙ্কার কলম্বোয়। সেখান থেকে ২৮ মার্চ ট্রফিটি যাবে পাকিস্তানের করাচিতে। পাকিস্তানের এই শহরে ট্রফিটি অবস্তান করবে তিনদিন, ৩০ মার্চ পর্যন্ত।

এরপর আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির ‘ট্রফি’ প্রদর্শন হবে দক্ষিণ আফ্রিকায়। ৪ এপ্রিল থেকে শুরু করে ১২ এপ্রিল পর্যন্ত জোহানেসবার্গ, ডারবান এবং কেপটাউনে। ১৫ এপ্রিল থেকে চ্যাম্পিয়ন্স ট্রফির ‘ট্রফি’ চলে যাবে নিউজিল্যান্ডের অকল্যান্ডে। সেখানে চারদিন অবস্থান করার পর ১৯ এপ্রিল যাবে অস্ট্রেলিয়ায়। ট্রফিটি মেলবোর্ন এবং সিডনি সফর করবে ২৭ এপ্রিল পর্যন্ত। এরপর সেখান থেকে টুর্নামেন্টের ৩০ দিন বাকি থাকতে পৌঁছে যাবে ইংল্যান্ডে।

আর/১০:১৪/১৭ মার্চ

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে