Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯ , ২৯ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-১৭-২০১৭

আইপিএল থেকে বাদ পড়ে ইরফান পাঠান কী করছেন জেনে নিন

আইপিএল থেকে বাদ পড়ে ইরফান পাঠান কী করছেন জেনে নিন

মুম্বাই, ১৭ মার্চ- বিজয় হাজারের সেমিফাইনালে খেলতে নামার আগে বেশ মেজাজে রয়েছেন বরোদা ক্রিকেটাররা। কেন? তাঁদের তারকা ক্রিকেটারই ইরফান-ভাই যে মেন্টর হয়ে গিয়েছেন। চলতি বছরেই একের পর এক ধাক্কা এসেছে ইরফান পাঠানের কেরিয়ারে। জাতীয় দলে যেমন প্রত্যাবর্তন ঘটাতে পারেননি, তেমনই আইপিএলেও দল পাননি ইরফান।

তবে এই ব্যর্থতা থেকেও ঘুরে দাঁড়াতে চাইছেন জাতীয় দলের এই তারকা অলরাউন্ডার। সেজন্যই খেলার পাশাপাশি বরোদার তরুণ ক্রিকেটারদের মেন্টরশিপের দায়িত্বও পালন করছেন তিনি। দু’দিন আগেই বিজয় হাজারের কোয়ার্টার ফাইনালের নক আউট পর্বে কর্ণাটকের বিরুদ্ধে খেলা ছিল বরোদার। সেখানে ৭ উইকেটে জয় পায় বরোদা।

তারপরেই মাঠে সতীর্থদের সঙ্গে মেতে উঠতে দেখা যায় পাঠানকে। পরে সংবাদমাধ্যমকে নিজের নতুন দায়িত্বের কথা জানিয়ে বলেন, ‘বরোদা ক্রিকেট ও জুনিয়ার ক্রিকেটারদের কথা ভেবে এমন দায়িত্ব নিয়েছি। ওদের সঙ্গে একজন মেন্টর হিসেবে কথা বলতে বেশ ভাল লাগছে। নেটে ওদের গ্রুম করার পর ওরা যদি মাঠে পারফর্ম করে, তাহলে সেটা বেশ লাগে।’ উঠতি ক্রিকেটার হিসেবে ক্রুনাল পাণ্ড্য ও দীপক হুদার নামও করেন তিনি।

কর্ণাটকের বিরুদ্ধে ম্যাচে শুধুমাত্র ফিল্ডিং সেট করাই নয়, প্রত্যেক বোলারের সঙ্গে ওভারের শুরুতে আলাদা করে কথাও বলতে দেখা যায় তাঁকে। মাঠে যাতে দল হিসেবে পারফর্ম করতে পারেন, সেই ব্যাপারে তীক্ষ্ণ নজর ছিল তাঁর। বৃহস্পতিবারেই সেমিফাইনালে তামিলনাড়ুর বিরুদ্ধে খেলতে নামছে বরোদা। সেই ম্যাচেও ভাল করার ব্যাপারে আত্মবিশ্বাসী পাঠান। ধোনির মেন্টরশিপে সৈয়দ মুস্তাক আলির সেমিফাইনালে ওঠার পর চলতি বিজয় হাজারেতেও শেষ চারে পৌঁছেছে ঝাড়খণ্ড। ধোনির পদাঙ্ক অনুসরণ করে সফল হতে পারবেন পাঠান? সময়ই বলবে।

এফ/০৯:০০/১৭ মার্চ

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে