Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯ , ৩০ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 2.9/5 (9 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-১৪-২০১৭

মার্চে শুরু হচ্ছে বনি-মাহির ‘মনে রেখো’

মার্চে শুরু হচ্ছে বনি-মাহির ‘মনে রেখো’

ঢাকা, ১৪ মার্চ- ঢাকাই সিনেমায় টালিগঞ্জের নায়িকাদের মত নায়কদের উপস্থিতিও সাম্প্রতিককালে বেশ নজরে পড়ার মত। কলকাতার অঙ্কুশ, জিৎ, পরমব্রত, ইন্দ্রনীল, সোহম ও ওমের পর এবার ঢাকাই সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন ‘বরবাদ’খ্যাত নায়ক বনি সেনগুপ্ত।

নির্মাতা ওয়াজেদ আলী সুমনের নির্মিতব্য নতুন সিনেমা ‘মনে রেখো’। এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মত পর্দায় জুটিবেঁধে অভিনয় করতে যাচ্ছেন বাংলাদেশের ‘অগ্নি’খ্যাত মাহিয়া মাহি ও কলকাতার ‘বরবাদ’খ্যাত বনি সেনগুপ্ত। ইতমধ্যে উভয়ের সঙ্গে চুক্তি সম্পাদন শেষে শুক্রবার থেকেই নাকি শুরু হচ্ছে সিনেমার দৃশ্যধারনের কাজ। গ্লিটজকে এমনটাই জানিয়েছেন ‘মনে রেখো’ সিনেমার নির্মাতা।

গ্লিটজকে তিনি বলেন,“চলতি মাসের ১৭ তারিখ থেকে ঢাকায় শুরু হচ্ছে সিনেমার দৃশ্যধারনের কাজ। আর এর আগে আমরা সিনেমার জন্য মার্চের ১ তারিখে বনিকে এবং ৬ তারিখে মাহিকে লক করে ফেলেছি।”

রোমান্টিক-অ্যাকশন ঘরানার গল্পে নির্মিত সিনেমাটি গল্প ও চিত্রনাট্য করেছেন দেলওয়ার হোসেন দিল। তবে ‘মনে রেখো’ গল্পটি নাকি পুরোদস্তুর মৌলিক গল্পের সিনেমা। এমনটাই দাবী করলেন নির্মাতা।

গ্লিটজকে ওয়াজেদ আলী সুমন বলেন,“এই সিনেমার গল্প কোনোভাবেই নকল গল্প নয়। আমি নিশ্চিত করে বলতে পারি, অন্য কোনো সিনেমার গল্পের সঙ্গে এই সিনেমার গল্পের কোনো মিল খুঁজে পাবেন না। আমরা তো অনেক সিনেমা দেখি। কিন্তু আমি এই সিনেমার গল্পটা যখন শুনছি তখন কোনো কিছুর সঙ্গেই এই সিনেমার গল্পটা মিলে নাই।” 

সর্ম্পূণ দেশীয় প্রযোজনায় নির্মিতব্য সিনেমাটির প্রযোজনা করছে হার্টবিট প্রোডাকশন। যা গ্লিটজকে নিশ্চিত করেছেন র্নিমাতা নিজেই। তাহলে দেশীয় নায়ককে নির্বাচন কেন নয়?

এমন প্রশ্নের উত্তরে গ্লিটজকে ওয়াজেদ আলী সুমন বলেন,“সিনেমার গল্পের চরিত্রের প্রয়োজনেই মাহিকে যেমন প্রয়োজন ঠিক তেমনি বনিকেও প্রয়োজন। তাছাড়া আমি সিনেমার এই চরিত্রের মাধ্যমে দর্শকদের নতুনত্ব কিছু উপহার দিতে চেয়েছি। তাই বনিকে এই সিনেমার জন্য নেওয়া হয়েছে।”

সিনেমায় মাহি ও বনি ছাড়াও অন্যান্যদের মধ্যে আরো অভিনয় করবেন মিশা সওদাগর, সাদেক বাচ্চু, তুলিকা, বিশ্বজিৎ প্রমুখ।

অন্যদিকে সিনেমায় গান থাকছে মোট চারটি। যার মধ্যে থাকছে একটি আইটেম সং।সবকিছু ঠিকঠাক থাকলে বাংলাদেশ ও ভারতের দার্জিলিংয়ে ‍সিনেমার দৃশ্যায়ণের কাজ করা হবে গ্লিটজকে জানিয়েছেন নির্মাতা। 

আর/১০:১৪/১৪ মার্চ

টলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে