Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ১৪ ডিসেম্বর, ২০১৯ , ২৯ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-০৩-২০১৭

লাহোরে ফাইনাল খেলার আমন্ত্রণ পেলেন বিজয়

লাহোরে ফাইনাল খেলার আমন্ত্রণ পেলেন বিজয়

ঢাকা, ০৩ মার্চ- নিরাপত্তা নিয়ে শঙ্কা থাকার পরও আগামী ৫ মার্চ লাহোরে অনুষ্ঠিত হতে যাচ্ছে পাকিস্তান সুপার লীগ (পিএসএল) ঘরোয়া টি-২০ ক্রিকেটের দ্বিতীয় আসরের ফাইনাল ম্যাচ। ইতোমধ্যে ফাইনাল নিশ্চিত করেছে কোয়েটা গ্লাডিয়েটর্স। ফাইনালের জন্য বাংলাদেশের উইকেটরক্ষক ব্যাটসম্যান এনামুল হক বিজয়কে আমন্ত্রণ জানানিয়েছে কোয়েটা। 

টুর্নামেন্টের শুরু থেকে কোনো দল না পেলেও কোয়েটার হয়ে ফাইনাল ম্যাচটি বিজয় খেলতে যাচ্ছেন কি-না, সে বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত জানায়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আজ বিষয়টি নিয়ে গণমাধ্যমের কাছে বিসিবির সিইও নিজামউদ্দিন চৌধুরী সুজন নিশ্চিত করে কিছুই বলেননি। 

সুজন জানান, এ ধরনের একটি খবর আমাদের আজকে জানানো হয়েছে। আমরা বোর্ডে আলোচনা করে সিদ্ধান্ত নেবো। সার্বিক বিষয় চিন্তা করেই আমরা চূড়ান্ত সিদ্ধান্ত নেবো। জাতীয় দলের বাইরে থাকায় তাই শেষ পর্যন্ত পিএসএলের ফাইনাল খেলতে বিজয়ের লাহোর যাওয়া হবে কি-না সেই বিষয়টি দেখতে অপেক্ষা করতে হবে।

২০০৯ সালে পাকিস্তান সফরে যাওয়া শ্রীলঙ্কান টিম বাসে সন্ত্রাসী হামলার পর থেকে দেশটিতে আন্তর্জাতিক ক্রিকেটের কোনো ইভেন্ট আয়োজন করতে পারেনি পিসিবি। বাংলাদেশ নারী দল সফরে গিয়েছিল। এ ছাড়া জিম্বাবুয়ে সেখানে ওয়ানডে সিরিজে অংশ নিয়েছিল।

এদিকে, পিএসএলে সংযুক্ত আরব আমিরাতের মাটিতে ইতোমধ্যে পেশোয়ার জালমির হয়ে সাকিব আল হাসান ও তামিম ইকবাল বেশ কয়েকটি ম্যাচ খেলেছেন। আর কোয়েটার খেলেছিলেন মাহমুদুল্লাহ। বাংলাদেশের শ্রীলংকা সফর থাকায় পিএসএল শেষ না করেই দলের সাথে যোগ দিয়েছেন সাকিব-তামিম-মাহমুদুল্লাহ। 

এফ/০৯:১৫/০৩মার্চ

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে