Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ১৮ জানুয়ারি, ২০২০ , ৫ মাঘ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (29 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-০২-২০১৭

‘গুলাব জামুন’ সিনেমায় রোমান্স করবেন অ্যাশ-অভি

‘গুলাব জামুন’ সিনেমায় রোমান্স করবেন অ্যাশ-অভি

মুম্বাই, ০২ মার্চ- সিনেমার সেটেই প্রণয় তাদের। এরপর পরিণয়। বাস্তব জীবনের জুটি অভিষেক-ঐশ্বরিয়া একসঙ্গে পর্দায় নেই প্রায় সাত বছর। তবে এ বার বোধহয় একসঙ্গে আসছেন বচ্চন কাপল অভিষেক ও ঐশ্বরিয়া। সাত বছর পর ফের একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন ফিল্মি পর্দায়। অন্তত বলিউডি জল্পনার পালে হাওয়া সে রকমই।

সাত বছর আগে অ্যাশ-অভিকে শেষ দেখা গিয়েছিল মণিরত্নমের ‘রাবণ’-এ। বক্স অফিসের তেমন সাড়া না ফেললেও সে ফিল্মে অ্যাশ-অভির রসায়ন বেশ চোখে পড়েছিল। এ বার সেই রসায়নই ফের দেখা যেতে পারে অনুরাগ কাশ্যপ প্রযোজিত ফিল্ম ‘গুলাব জামুন’-এ। হাল্কা চালের রোম্যান্টিক ফিল্মের স্ক্রিপ্ট পড়ে বেশ খুশি স্বামী-স্ত্রী দু’জনাই। আর তাতেই জোর জল্পনা শুরু হয়েছে ‘গুলাব জামুন’ নিয়েই ফের একসঙ্গে আসছেন অ্যাশ-অভি। তবে ওই ফিল্মে কাজ করা নিয়ে নিজেরা খোলাখুলি কিছু না বলেননি তাঁরা।

তবে শোনা যাচ্ছে, বেটা-বহুর সঙ্গে থাকতে পারেন ঐশ্বরিয়ার শ্বশুর। হ্যাঁ! অমিতাভ বচ্চনও নাকি ‘গুলাব জামুন’-এ একটি গুরুত্বপূর্ণ রোলে রয়েছেন। এর আগে পরিচালক প্রহ্লাদ কক্করের আসন্ন ছবিতেও বচ্চন পরিবারের তিন সদস্যের একসঙ্গে বড় পর্দায় আসার খবর বেরিয়েছিল। হিন্দুস্তান টাইমস।

এফ/০৯:৪৫/০২মার্চ

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে