Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯ , ২৫ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-০১-২০১৭

টিভিও দেখাবে না পিএসএলের ফাইনাল!

টিভিও দেখাবে না পিএসএলের ফাইনাল!

আবুধাবি, ০১২ মার্চ- যত বোমা হামলা হোক, যত প্রাণহানি ঘটুক, বিদেশিদের কেউ আসুক না আসুক, লাহোরেই হবে পিএসএলের ফাইনাল। প্রয়োজন হলে ফাইনালের আগে বিদেশি ক্রিকেটারের জন্য আরেকবার নিলাম অনুষ্ঠিত হবে। তবুও লাহোরে পিএসএলের ফাইনাল অনুষ্ঠিত হতে হবেই। পিএসএল এবং পিসিবি কর্তৃপক্ষ তাদের সিদ্ধান্তেই অটল। এতটাই যে, যে কোনো মূল্যেই হোক তারা লাহোরে পিএসএলের ফাইনাল আয়োজন করবেই।

কিন্তু এবার মনে হয় বড় ধাক্কাটাই খেতে যাচ্ছে নাছোড়বান্দা পিএসএল কর্তৃপক্ষ। কারণ, লাহোরে যদি পিএসএলের ফাইনাল আয়োজন করা হয়, তাহলে খেলা সম্প্রচারকারী প্রতিষ্ঠান, ইংল্যান্ডভিত্তিক প্রডাকশন হাউজ সানসেট অ্যান্ড ভাইন লাহোরে গিয়ে ফাইনাল সম্প্রচার করবে না বলে জানিয়ে দিয়েছে।

তবে, সানসেট অ্যান্ড ভাইন যদি লাহোরে না যায়, তাহলে ক্রিকইনফো জানাচ্ছে ৫ মার্চের ফাইনাল দেখানোর ব্যবস্থা করতে পারে দুবাইভিত্তিক প্রতিষ্ঠান ইনোভেটিভ প্রোডাকশন হাউজ। একই সঙ্গে পিএসএল কর্তৃপক্ষ এখন নতুন করে ধারাভাষ্যকার খুঁজছে। কারণ বিদেশি ধারভাষ্যকাররা লাহোরে যাবেন না বলে জানিয়ে দিয়েছেন। তাদের মধ্যে রয়েছেন ড্যানি মরিসন, অ্যালান উইলকিনস এবং মেল জোন্স। এছাড়া ওয়েস্ট ইন্ডিজের ইয়ান বিশপের চুক্তিই শেষ হয়ে যাবে প্লে অফ রাউন্ডের পর। কারণ, তিনি এরপর চলে যাবেন ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডে সিরিজে ধারাভাষ্য দিতে।

সম্প্রচার প্রতিষ্ঠানের সহায়ক সংস্থাও লাহোরে যাবে না বলে জানিয়ে দিয়েছে। যেটি মূলত হক আই প্রযুক্তি ও স্পাইডার ক্যামেরা সরবরাহ করে থাকে। ফাইনালে ড্রোন ক্যামেরাও থাকছে না। সানসেট অ্যান্ড ভাইনের বদলে যে সংস্থাটির সঙ্গে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) কথা বলছে তারা এসব ছাড়াই লাহোরের ফাইনাল সম্প্রচার করবে।

এফ/০৯:৪০/০১মার্চ

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে