Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯ , ২৮ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-২৮-২০১৭

বাংলাদেশের বিপক্ষে শ্রীলংকার টেস্ট দলে দুই নতুন মুখ

বাংলাদেশের বিপক্ষে শ্রীলংকার টেস্ট দলে দুই নতুন মুখ

কলম্বো, ২৮ ফেব্রুয়ারি- বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের জন্য ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে শ্রীলংকা ক্রিকেট বোর্ড। অস্ট্রেলিয়ার বিপক্ষে সদ্য শেষ হওয়া টুয়েন্টি টুয়েন্টি সিরিজে দুর্দান্ত পারফরমেন্স করা আসলি গুনারত্নে ও নিরোশান ডিকবেলাকে রাখা হয়েছে টেস্ট দলে। 

গত নভেম্বরে জিম্বাবুয়ের মাটিতে টেস্ট অভিষেক হয়েছিলো গুনারত্নের। ওই সিরিজের দুই ম্যাচের চার ইনিংসে ১টি করে সেঞ্চুরি ও হাফ-সেঞ্চুরিতে ২২৫ রান করেছিলেন তিনি। এ ছাড়া অস্ট্রেলিয়ার টি-২০ সিরিজেও দুর্দান্ত পারফরমেন্স করেছেন গুনারত্নে। তাই টেস্ট স্কোয়াডে আছেন এই ডান-হাতি ব্যাটসম্যান। তবে দীর্ঘদিন পর টেস্ট দলে ফিরেছেন ডিকবেলা। ২০১৪ সালে সর্বশেষ টেস্ট খেলেছিলেন তিনি। এখন পর্যন্ত ৪ টেস্টে ১৪৪ রান করেছেন ডিকবেলা। 

গল-এ আগামী ৭ মার্চ থেকে শুরু হবে বাংলাদেশ-শ্রীলংকার মধ্যকার টেস্ট সিরিজের প্রথমটি। 

শ্রীলংকা টেস্ট স্কোয়াড : রঙ্গনা হেরাথ (অধিনায়ক), দিনেশ চান্ডিমাল (উইকেটরক্ষক), দিমুত করুনারত্নে, নিরোশান ডিকবেলা, উপুল থারাঙ্গা, ধনাঞ্জয়া ডি সিলভা, কুশাল মেন্ডিস, আসলি গুনারাত্নে, সুরাঙ্গা লাকমল, লাহিরু কুমারা, নুয়ান প্রদীপ, ভিকুম সঞ্জয়া, দিলরুয়ান পেরেরা, লক্ষ্মণ সানদাকান, মালিন্দা পুস্পকুমারা।

এফ/২১:৫২/২৮ফেব্রুয়ারি

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে