Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ২৬ জুন, ২০১৯ , ১২ আষাঢ় ১৪২৬

গড় রেটিং: 3.1/5 (81 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৯-২৫-২০১২

মেহেরপুরে ২য় দিনেও বাস ধর্মঘট চলছে


	মেহেরপুরে ২য় দিনেও বাস ধর্মঘট চলছে

মেহেরপুর জেলা মোটর শ্রমিক ইউনিয়ন ও বাস মালিক সমিতির ডাকা ধর্মঘট ২য় দিন মঙ্গলবারও চলছে।
সোমবার দুপুরে বাস শ্রমিক কর্তৃক অটো ট্যাম্পু চালককে মারধরের ঘটনাকে কেন্দ করে এ ধর্মঘটের ডাক দেওয়া হয়।
জেলা বাস মালিক সমিতির সভাপতি গোলাম রসুল ও জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি এম এ কুদ্দুছ জানান, মেহেরপুর-কুষ্টিয়া ও মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কে অটোবাইক ও শ্যালো ইঞ্জিন চালিত ভটভটি চলার ফলে তাদের পরিবহন চলাচল বন্ধ হওয়ার উপক্রম হয়েছে।
মহাসড়ক থেকে অটোবাইক ও ভটভটি চলাচল বন্ধের দাবিতে এর আগেও বাস বন্ধ করে দেওয়া হয়েছিল। পরে প্রশাসনের আশ্বাসে বাস চলাচল শুরু হয়। কিন্ত আবারও তারা মহাসড়কে চলাচল শুরু করেছে।
মঙ্গলবার জেলা মোটর শ্রমিক ইউনিয়ন ও বাস মালিক সমিতির উদ্যোগে বিক্ষোভ মিছিল হওয়ার কথাও জানান তিনি।
এদিকে, জেলা অটো মালিক সমিতির সভাপতি সাজ্জাদুল আলম জানান, সরকার অটোরিকশা বৈধভাবে চালানোর অনুমতি দেওয়ায় বেকাররা এটি কিনে চালাচ্ছে। এটা তো অটো মালিকদের বৈধ পেশা। তাহলে রাস্তাঘাটে চলতে মোটর শ্রমিকদের হামলার শিকার হবে কেন? অটোবাইক চলতে না দিলে আমরাও কঠোর আন্দোলন গড়ে তুলবো।
মেহেরপুরে দ্বিতীয় দফায় ৫ দিন বাস বন্ধ থাকায় সাধারণ মানুষ চরম ভোগান্তিতে পড়েছে। জেলা মোটর শ্রমিক ও বাস মালিকদের সিদ্ধান্তের ফলে জনসাধারণকে ভোগান্তি পোহাতে হচ্ছে।
মেহেরপুর পুলিশ সুপার মির্জা আব্দুল্লাহ হেল বাকী জানান, বাস চলাচলের ব্যাপারে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সর্বাত্মক চেষ্টা চালানো হচ্ছে। বাস মালিক সমিতি ও মোটর শ্রমিক ইউনিয়নসহ অটোবাইক সমিতির নেতাদের সঙ্গে আলোচনার মাধ্যমে একটি সিদ্ধান্তে আসার চেষ্টা করা হচ্ছে।

মেহেরপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে