Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২০ জানুয়ারি, ২০২০ , ৭ মাঘ ১৪২৬

গড় রেটিং: 2.7/5 (19 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৯-২২-২০১২

বগুড়ায় খালেদাবরণে প্রস্তুত বিএনপি


	বগুড়ায় খালেদাবরণে প্রস্তুত বিএনপি

প্রায় সপ্তাহব্যাপী সভা-সেমিনার, মিছিলসহ নানা কর্মসূচি শেষে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে বরণ করে নিতে প্রস্তুত এখন বগুড়া। জেলার শুরু থেকে শেষ পর্যন্ত বিভিন্নভাবে সাজানো হয়েছে নানা রকমের তোরণ দিয়ে। চায়ের দোকান থেকে শুরু করে রিকশা-ভ্যান, অফিস-আদালত সর্বত্র এখন একটাই আলোচনা, আর তা হলো খালেদা জিয়ার আগমন। কি বলবেন খালেদা জিয়া এমন আগ্রহ যেন প্রায় সব শ্রেণি-পেশার মানুষের।
মূলতঃ বুধবার বিকেল থেকেই শুরু হয়েছে তোরণ ও গেট নির্মানের কাজ। ব্যানার ফেস্টুনে ছেয়ে গেছে পুরো শহর ও এর আশপাশের এলাকা। হোটেল, রেস্তোরাঁ থেকে শুরু করে সর্বত্রই খালেদা জিয়ার সফর নিয়ে চলছে নানারকম গুঞ্জন। মনে হয় যেন দীর্ঘদিন পর বগুড়াবাসী তাদের আপনজনকে বরণ করে নেওয়ার আমেজে মেতে উঠেছে।  
শুক্রবার বগুড়া জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন জানান, শুধু বিএনপি নয়, যারা বগুড়ার উন্নয়ন চান, উন্নয়নের জন্য অধীর আগ্রহে রয়েছেন, সেসব সাধারণ মানুষ খালেদা জিয়াকে এক নজর দেখার জন্য অনেক জরুরি কাজ ফেলে রেখেও ব্যস্ত হয়ে উঠেছেন।   
বগুড়া জেলা বিএনপি’র সহ-সভাপতি জাকিউল্লাহ আপেল জানান, মানুষ আওয়ামী লীগের কর্মকাণ্ডে অতিষ্ঠ হয়ে এখন অপেক্ষায় রয়েছে কখন বিএনপি ক্ষমতায় আসে। ক্ষমতায় গেলে তারা নতুন করে বগুড়াকে সাজাতে চায়। তার দাবি, বগুড়াবাসী মনে করে খালেদা জিয়া ও তারেক রহমান ছাড়া গরীব ও সাধারণ মানুষের ভাগ্যের উন্নয়ন সম্ভব নয়। তাই সাধারণ মানুষ, তারাও চান শনিবার খালেদা জিয়াকে একবার সংবর্ধনা জানাতে।
সবকিছু ঠিক থাকলে সাবেক এই প্রধানমন্ত্রী শনিবার বিকেল ৩টার দিকে বগুড়ার উদ্দেশ্যে ঢাকা ছাড়বেন এবং রাত সাড়ে ৮ টার মধ্যে তিনি বগুড়া সার্কিট হাউসে এসে পৌঁছুবেন। পরদিন সকাল ১১টায় জেলা বিএনপি’র ওয়েবসাইট উদ্বোধন শেষে দিনাজপুরের উদ্দেশ্যে বগুড়া ত্যাগ করার কথা রয়েছে তার।   

বগুড়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে