Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ৬ ডিসেম্বর, ২০১৯ , ২২ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.1/5 (28 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৯-২২-২০১২

বাকৃবির শিক্ষার্থীকে ছুরিকাঘাতে জখম


	বাকৃবির শিক্ষার্থীকে ছুরিকাঘাতে জখম

পূর্ব শত্রুতার জের ধরে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে(বাকৃবি) অনিক রহমান নামে এক শিক্ষার্থী ছুরিকাহত হয়েছেন।
অনিক রহমান বাকৃবি বিশ্ববিদ্যালয়ের মাৎস্যবিজ্ঞান অনুষদের শেষবর্ষের ছাত্র।
জানা যায়, বৃহস্পতিবার রাত ১০টার দিকে খাবারের জন্য অনিক তার বন্ধু স্বরজিতকে (কৃষি প্রকৌশল অনুষদ) সঙ্গে নিয়ে শেষ মোড় এলাকার হোটেলে যান। এসময় হোটেলে ঢোকার আগেই পাশে ওঁৎ পেতে থাকা ৪/৫ জন বহিরাগত যুবক অনিক রহমানকে জাপটে ধরে কিলঘুষি মারতে থাকেন। এরই এক পর্যায়ে বহিরাগতদের একজন ছুরি দিয়ে অনিকের হাতে আঘাত করেন। এতে অনিক গুরুতর জখম হয়।
পরে অনিককে উদ্ধার করে বিশ্ববিদ্যালয়ের হেলথ কেয়ার সেন্টারে ভর্তি করা হয়।
এদিকে, এ ঘটনার প্রতিবাদে রাত সোয়া ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর কার্যালয় ও ছাত্র বিষয়ক উপদেষ্টার অফিসের বেশ কয়েকটি কক্ষ ভাঙচুর করেন বিক্ষুব্ধ শিক্ষার্থীরা।
খোঁজ নিয়ে জানা যায়, সপ্তাহ দু‘য়েক আগে বিশ্ববিদ্যালয়ের বোটানিক্যাল গার্ডেনে বহিরাগত আসিফ নামে এক যুবক তার প্রেমিকাকে নিয়ে এসে অশ্লীল আচরণ করতে থাকলে সেখানে উপস্থিত অনিক তার প্রতিবাদ করেন। এ নিয়ে বহিরাগত ওই যুবকের সঙ্গে অনিকের কথা কাটাকাটি হয় এবং পরে দেখে নেওয়ার হুমকি দেয়।
এ ঘটনার জের ধরেই তার ওপর হামলার ঘটনা ঘঠেছে বলে ধারণা করা হচ্ছে।
এ বিষয়ে বাকৃবি প্রক্টর অধ্যাপক ড. এমএ সালাম বলেন, “ঘটনাটি অনাকাঙ্খিত। বিষয়টি নিয়ে আমরা ভালোভাবে খোঁজ খবর নিচ্ছি। ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। তাছাড়া বিশ্ববিদ্যালয়ে ভাঙচুরের বিষয়েও যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।“

ময়মনসিংহ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে