Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৪ অক্টোবর, ২০১৯ , ২৯ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (52 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-২০-২০১৭

প্রেমের প্রস্তাবে মানা: শ্রেণীকক্ষে ঢুকে ছাত্রীকে মারধর

আজিনুর রহমান আজিম


প্রেমের প্রস্তাবে মানা: শ্রেণীকক্ষে ঢুকে ছাত্রীকে মারধর

লালমনিরহাট, ২০ জানুয়ারি- প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার বিদ্যালয়ের শ্রেণী কক্ষে ঢুকে দশম শ্রেণীর এক ছাত্রীকে প্রকাশ্যে মারধর করেছে ওই বিদ্যালয়েরই এক ছাত্র। এ ঘটনায় বিদ্যালয়ের শিক্ষার্থী ও অভিভাবকদের ক্ষোভ বিরাজ করছে।

আজ বৃহস্পতিবার বিদ্যালয় চলাকালীন সময়ে উপজেলার পারুলিয়া দ্বি-মুখী তফসীলি স্কুল এন্ড কলেজে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও প্রতক্ষ্যদর্শী সূত্রে জানা যায়, একই বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী আব্দুস সাত্তার নামে এক ছাত্র সদ্য দশম শ্রেণীতে উঠা অপর এক ছাত্রীকে দীর্ঘদিন ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। এতে মেয়েটি তার প্রস্তাবে রাজি না হওয়ায় প্রায় সময় রাস্তাঘাটে আটকিয়ে গালিগালাজ করে আসছিল।

এ অবস্থায় বৃহস্পতিবার স্কুল চলাকালীন সময়ে মাঠের মধ্যে সাত্তার ওই মেয়েটি ডাক দিলে, মেয়েটি তা উপেক্ষা করে নিজ শ্রেণী কক্ষে গিয়ে ঢুকে পড়ে। পরে সাত্তার নিজেই মেয়েটির শ্রেণীকক্ষে ঢুকে পড়ে অনেকের সামনে বেশ কয়েকটি চর-থাপ্পার দেয়। শুধু তাই নয়, প্রেমের প্রস্তাবে সাড়া না দিলে তাকে মেরে ফেলবে বলেও হুমকি দিয়ে দ্রুত শ্রেণী কক্ষ ত্যাগ করে সাত্তার।

মারধরের শিকার মেয়েটি অভিযোগ করে বলেন, প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় সাত্তার আমাকে দীর্ঘদিন ধরে নানাভাবে হয়রানি করে আসছে। আজ সে আমাকে শ্রেণী কক্ষের মধ্যে সবার সামনে মারধর করে এবং মেরে ফেলার হুমকি প্রদান করে। বিষয়টি আমি তাৎক্ষণিকভাবে বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ অন্যান্য শিক্ষকদের জানিয়েছি। স্যাররা তাকে নোটিশ দিয়ে ডেকে দৃষ্টান্তমূলক শাস্তি দিবেন বলে আমাকে কথা দিয়েছেন।

বিকেলে ওই ছাত্রীর বাবা ও স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক এই প্রতিবেদককে বলেন, বিদ্যালয়ের শ্রেণীকক্ষে ঢুকে আমার মেয়েকে একটি ছেলে পিটিয়ে পালিয়ে গেল। অথচ বিদ্যালয়ের শিক্ষকরা তাকে আটকাতে পারলো না।’ তাই অসুস্থ্ মেয়েকে চিকিৎসা দেয়ার পর এ ব্যাপারে আমি আইনের আশ্রয় নিব।

পারুলিয়া দ্বিমূখী তফসীলি স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক অনিল চন্দ্র ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ সংক্রান্ত একটি লিখিত অভিযোগ পাওয়ার পর আমি বিদ্যালয় পরিচালনা কমিটির সভা আহবান করেছি আগামী শনিবার । সভার সিদ্ধান্ত অনুযায়ী অপরাধীর বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আর/১২:১৪/২০ জানুয়ারি

লালমনিরহাট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে