Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২০ জানুয়ারি, ২০২০ , ৭ মাঘ ১৪২৬

গড় রেটিং: 3.1/5 (56 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৯-১৫-২০১২

রংপুরে অপহৃত শিশু বগুড়ায় উদ্ধার, গ্রেফতার ৪


	রংপুরে অপহৃত শিশু বগুড়ায় উদ্ধার, গ্রেফতার ৪

রংপুর জেলার মিঠাপুর উপজেলা হতে অপহৃত এক শিশুকে বগুড়া থেকে উদ্ধার করা হয়েছে।  এ অপহরণের ঘটনায় প্রাইভেটকার চালকসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- বগুড়ার দুপঁচাচিয়া উপজেলা তালোড়া বাজারের মোজাম্মেল হকের ছেলে মাহবুর (২৫), ছোট পাইকপাড়ার মৃত ময়েজ উদ্দিনের ছেলে কার চালক নুর আমিন আকাশ (২০), কাহালু উপজেলার দেওগ্রামের আব্দুল মান্নানের ছেলে আহাদুল ইসলাম (২১) ও জয়পুরহাট জেলার ক্ষেতলাল উপজেলার রামপুরা চৌধুরী পাড়ার আবু রায়হানের ছেলে রাজু (২২)।

শুক্রবার বিকেলে বগুড়ার কাহালু উপজেলার দূর্গাপুর থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
সন্ধ্যায় কাহালু থানার পুলিশ স্থানীয় সাংবাদিকদের এসব তথ্য নিশ্চিত করেন।

কাহালু থানার ওসি তোফাজ্জল হোসেন জানান, অপহরণকারীরা ১৩ সেপ্টেম্বর বিকেলে রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার বৈহিরীগঞ্জ চৌহর গ্রামের রিয়াজুল ইসলাম চৌধুরীর শিশু ছেলে সাব্বিরকে (৬) আপহরণ করে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন। এই ঘটনায় সাব্বিরের বাবা বাদি হয়ে মিঠাপুকুর থানায় একটি আপহরণ মামলা দায়ের করলে রংপুর জেলা পুলিশ বিষয়টি নিয়ে তৎপর হয়।

এদিকে, মুক্তিপণের টাকার দাবিতে অপহরণকারীরা মোবাইলে সাব্বিরের পরিবারের সঙ্গে যোগাযোগ অব্যাহত রাখে। এরপর বিষয়টি নিয়ে জেলার গোয়েন্দা পুলিশ কাজ করতে থাকেন। এক পর্যায়ে মোবাইলে সূত্র ধরে অপরাধীদের অবস্থান সম্পর্কে নিশ্চিত হন। পরে রংপুর গোয়েন্দা পুলিশের নির্দেশনা ও পরামর্শ অনুযায়ী মামলার তদন্তকারী কর্মকর্তা মিঠাপুকুর থানার উপ- পরিদর্শক (এসআই) ইকবাল হোসেন বগুড়ার কাহালু থানা পুলিশের সহযোগিতা নিয়ে অপহৃত সাব্বিরকে উদ্ধার করেন। একই সঙ্গে একটি প্রাইভেটকারসহ চট্টমেট্রো-খ-১১-০৬৭১) উল্লেখিত ৪ জনকে গ্রেফতার করা হয়।  

অন্যদিকে, গ্রেফতারের সঙ্গে সঙ্গে উত্তেজিত জনতা অভিযুক্তদের কাছে থাকা প্রাইভেটকারটিতে আগুন লাগিয়ে পুড়িয়ে দেয়।

বগুড়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে