Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২০ জানুয়ারি, ২০২০ , ৭ মাঘ ১৪২৬

গড় রেটিং: 3.8/5 (32 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৯-১৩-২০১২

বগুড়ায় যুবদলের ২ গ্রুপের সংঘর্ষে যুবদল নেতা ছুরিকাহত, আটক ১

বগুড়ায় যুবদলের ২ গ্রুপের সংঘর্ষে যুবদল নেতা ছুরিকাহত, আটক ১
বগুড়ার সোনাতলা উপজেলায় যুবদলের দু’গ্রুপের সংঘর্ষে যুবদল নেতা মাছুদুর রহমান মাছুদকে ছুরিকাহত করেছে প্রতিপক্ষ।
আহত মাছুদ সোনাতলা উপজেলা যুবদলের সাবেক আহ্বায়ক ও উপজেলা শহরের গড় চৈতন্যপুর এলাকার তোফাজ্জল হোসেনের ছেলে।
গুরুতর আহত মাছুদকে উদ্ধার করে বগুড়া সরকারি মোহাম্মদ আলী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহবায়ক ও সোনাতলা পৌর এলাকার সাহবাজপুর গ্রামের জাহিদুল ইসলামের ছেলে সাজেদুর রহমান সুমনকে আটক করেছে।
বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানায়, উপজেলা যুবদলের কমিটি গঠন নিয়ে দীর্ঘদিন ধরে সোনাতলা পৌর যুবদলের সভাপতি আব্দুল আজিজ হীরা ও উপজেলা যুবদলের সাবেক আহ্বায়ক মাছুদের মধ্যে বিরোধ চলে আসছিল। এই বিরোধের জের ধরে বুধবার বিকেল ৫টার দিকে পুলিশের উপস্থিতিতে যুবদলের সভায় উভয় পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়।
সোনাতলা থানার পরিদর্শক (তদন্ত) মোজাফ্ফর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে রাত সাড়ে ৭ টার দিকে বাংলানিউজকে জানান, বুধবার বিকেল ৩টার দিকে উপজেলার গুড়াভাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জোড়গাছা ইউনিয়ন বিএনপি’র আয়োজনে ঈদ পূর্নমিলনী অনুষ্ঠান শুরু হয়।
জোড়গাছা ইউনিয়ন বিএনপি’র সভাপতি রফিকুল ইসলাম হান্নুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা বিএনপি সভাপতি ভিপি সাইফুল ইসলাম এবং প্রধান বক্তা ছিলেন উপজেলা বিএনপি সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এ.কে.এম. আহসানুল তৈয়ব জাকির।
সভা চলাকালে হঠাৎ যুবদল নেতা মাছুদুর রহমান মাছুদের নেতৃত্ব্ একটি মিছিল সভামঞ্চে আসে। এ সময় আগে থেকে ওঁত পেতে থাকা যুবদল নেতা হীরা গ্রুপের নেতাকর্মীরা ক্ষিপ্ত হয়ে ওঠেন। এক পর্যায়ে সুমন, উজ্জল হোসেন খোকনসহ ২৫/৩০ জনের একটি দল মাছুদসহ মিছিলকারীদের উপর হামলা চালান।
এ সময় মাছুদ সোনাতলা-গাবতলী সড়কের উপর বাঙ্গালী নদীর ধারে গিয়ে প্রাণে বাঁচতে চেষ্টা করলে হামলাকারীরা সেখানে গিয়ে তাকে উপুর্যপুরি মারপিট ও ছুরিকাঘাত করে। পরে পুলিশ পরিস্থিতি বেগতিক অনুমান করে তা নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালিয়ে সুমনকে আটক করে।
তবে বগুড়া জেলা যুবদলের সাধারণ সম্পাদক আরফাতুর রহমান আপেল আহত ও হামলার কথা স্বীকার করলেও কেন-কিভাবে ঘটনা ঘটেছে সে সম্পর্কে বিস্তারিত বলতে রাজি হননি।  
এ ঘটনায় ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হলেও রাতে থমথমে পরিস্থিতি বিরাজ করছিল।

বগুড়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে