Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০ , ২১ জ্যৈষ্ঠ ১৪২৭

গড় রেটিং: 3.2/5 (28 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৯-১০-২০১২

আন্দোলনে প্রস্তুত থাকতে গাজীপুরের নেতাদের নির্দেশ দিলেন খালেদা

আন্দোলনে প্রস্তুত থাকতে গাজীপুরের নেতাদের নির্দেশ দিলেন খালেদা
গাজীপুর জেলার বিএনপি এবং এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সরকার বিরোধী আন্দোলন সংগ্রামে প্রস্তুত থাকার জন্য নির্দেশ দিয়েছেন প্রধান বিরোধী দল বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া।
গাজীপুর জেলার বিএনপি নেতাদের সঙ্গে বৈঠকে এ নির্দেশ দেন খালেদা জিয়া। রোববার রাত সাড়ে ন’টার দিকে গুলশানস্থ বিএনপির চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক শুরু হয়ে শেষ হয় রাত ১২টার দিকে।
বৈঠকে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ছাড়াও গাজীপুর জেলা বিএনপির সভাপতি ফজলুল হক মিলন, সাধারণ সম্পাদক সায়েদুল আলম বাবুল, সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দিন, কেন্দ্রীয় সদস্য হুমায়ুন কবীর খান ও শাহেনশাহ আলমসহ গাজীপুর বিএনপি ও এর ১১ সহযোগী সংগঠনের প্রতিটির থেকে ৫ জন করে মোট ৬০ জন প্রতিনিধি উপস্থিত ছিলেন।
বিএনপির চেয়ারপারসনের কার্যালয় সূত্র জানিয়েছে, চলমান রাজনৈতিক পরিস্থিতি, সরকার বিরোধী আন্দোলন, সরকারের ব্যর্থতা, বিএনপির জনসমর্থন বাড়ানো, তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা পুনর্বহালে সরকারকে বাধ্য করার কৌশল ইত্যাদি সমসাময়িক ইস্যুতে বৈঠকে আলোচনা হয়েছে।
শনিবার রাতে শিক্ষকদের সঙ্গে বৈঠকের মাধ্যমে খালেদা জিয়া পেশাজীবী ও জেলা নেতাদের সঙ্গে যে ধারাবাহিক মতবিনিময় শুরু করেছেন তারই অংশ হিসেবে রোববারের বৈঠক অনুষ্ঠিত হয়।

গাজীপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে