Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর, ২০১৯ , ২১ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (62 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৯-০৯-২০১২

রাঙামাটিতে আগামী ২৪ সেপ্টেম্বর পরিবহন ধর্মঘটের হুমকি

রাঙামাটিতে আগামী ২৪ সেপ্টেম্বর পরিবহন ধর্মঘটের হুমকি
২৩ সেপ্টেম্বরের মধ্যে ৬ দফা দাবি আদায় না হলে বৃহত্তর চট্টগ্রাম ও পার্বত্য চট্টগ্রামে আগামী ২৪ সেপ্টেম্বর সকাল-সন্ধ্যা পরিবহন ধর্মঘট পালনের ঘোষণা দিয়েছে উত্তর চট্টগ্রাম ও তিন পার্বত্য জেলা সড়ক ও নৌ পরিবহন শ্রমিক ঐক্য পরিষদ।
শনিবার রাঙামাটিতে পরিবহন সংগঠনগুলোর নেতারা এক যৌথ সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন।
সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন-উত্তর চট্টগ্রাম ও তিন পার্বত্য জেলা সড়ক ও নৌ পরিবহন শ্রমিক ঐক্য সংগঠনের সভাপতি আব্দুল মান্নান, মহাসচিব এনামুল হক, সাধারণ সম্পাদক মো. হারুন, লঞ্চ মালিক সমিতির সহ-সভাপতি মঈন উদ্দিন সেলিমসহ বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ।
এসময় উত্তর চট্টগ্রাম ও তিন পার্বত্য জেলা খাগড়াছড়ি ও রাঙামাটি ও বান্দরবানগামী বাস, ট্রাক, ট্যাংক লড়ির জন্য বিশ্বরোডের আশপাশে কেন্দ্রীয় বাস টার্মিনাল নির্মাণ, সব উপজেলায় বাস, ট্রাক, টেম্পু, অটোরিকশা, কার, মাইক্রোবাস ও চাঁন্দের গাড়ির জন্য টার্মিনাল নির্মাণ, ৩০২ ধারা ও মিথ্যা মামলা দিয়ে চালকদের হয়রানি বন্ধ, সহজ শর্তে লাইসেন্স প্রদান, পরিবহন শ্রমিকদের ওপর পুলিশি হয়রানি ও চাঁদাবাজি বন্ধ, দলীয় নির্যাতন বন্ধ, লিচুবাগান ও ফটিকছড়ি শ্রমিক সংগঠনকে দলীয় মাস্তানদের হাত থেকে রক্ষা এবং রাঙামাটি সমবায় কেন্দ্রীয় বাস টার্মিনালের অবৈধ দখল উচ্ছেদের দাবি জানানো হয়।
আগামী ২৩ সেপ্টেম্বরের মধ্যে এসব দাবি আদায় না হলে ২৪ সেপ্টেম্বর পরিবহন ধর্মঘট পালন করা হবে বলে সংবাদ সম্মেলনে ঘোষণা দেওয়া হয়। 

রাঙ্গামাটি

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে