Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ২৫ জানুয়ারি, ২০২০ , ১২ মাঘ ১৪২৬

গড় রেটিং: 4.0/5 (1 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৯-০১-২০১২

বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীতে জিয়ার মাজারে খালেদার শ্রদ্ধা

বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীতে জিয়ার মাজারে খালেদার শ্রদ্ধা
বিএনপির ৩৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ১ সেপ্টেম্বর শনিবার সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন দলটির চেয়ারপারসন খালেদা জিয়া ও দলটির নেতাকর্মীরা। এ সময় মাজার প্রাঙ্গনে জিয়াউর রহমানের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়াও করেন তারা।
খালেদা জিয়া বেলা ১১টার পরপর জিয়ার মাজারে আসেন। আগে থেকেই সেখানে উপস্থিত ছিলেন- দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, লে. জেনারেল (অবসরপ্রাপ্ত) মাহবুবুর রহমান, নজরুল ইসলাম খান, মির্জা আব্বাস, আসম হান্নান শাহ, গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস-চেয়ারম্যান আলতাফ হোসেন চৌধুরী, সাদেক হোসেন খোকা, চেয়ারপার্সনের উপদেষ্টা ওসমান ফারুক, যুগ্ম-মহসচিব আমানউল্লাহ আমান, বরকতউল্লাহ বুলু, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নাজিমউদ্দিন আলম প্রমুখ।
সবাইকে সঙ্গে নিয়ে প্রথমে মাজারে ফুল দেন খালেদা জিয়া।
এরপর ঢাকা মহানগর বিএনপির পক্ষে আহবায়ক সাদেক হোসেন খোকা, যুবদলের পক্ষে সভাপতি মোয়াজ্জেম হোসেন আলাল, মহিলা দলের  পক্ষে সভাপতি নুরী আরা সাফা, স্বেচ্ছাসেবক দলের পক্ষে সভাপতি হাবিব উন নবী খান সোহেল, ও সাধারণ সম্পাদক সরাফত আলী সপু, ছাত্রদলের পক্ষে সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু , ও সাধারণ সম্পাদক আমীরুল ইসলাম আলীম ফুল দেন জিয়ার মাযারে।
আরও ফুল দেন ওলামা দলের সভাপতি আব্দুল মালেক ও সাধারণ সম্পাদক  নেসারেুল হক, জাসাস সভাপতি এমএ মালেক ও মনির খান, ড্যাব সভাপতি ডা. একেএম আজিজুল হক ও মহাসচিব ডা. এজেডএম জাহিদ হোসেন এবং মৎস্যজীবী দল, তাঁতীদল ও বাস্তুহারা দলসহ সহযোগী সংগঠনগুলোর নেতারা।

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে