Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ১৯ জানুয়ারি, ২০২০ , ৬ মাঘ ১৪২৬

গড় রেটিং: 2.0/5 (1 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৮-৩১-২০১২

গোলাপের গণসংযোগে বাধা, বোমা

গোলাপের গণসংযোগে বাধা, বোমা
মাদারীপুর, অগাস্ট ৩১- সাবেক মন্ত্রী সৈয়দ আবুল হোসেনের নির্বাচনী এলাকা মাদারীপুরের কালকিনিতে গণসংযোগ চালাতে গিয়ে বাধার মুখে পড়েছেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী আব্দুস সোবহান গোলাপ।

শুক্রবার সকাল ১১টার দিকে আলীনগর ইউনিয়নে এক দল লোক গোলাপ সমর্থকদের ওপর হামলা চালায় বলে পুলিশ জানিয়েছে। এর ঘণ্টা খানেক পর এনায়েতনগর ইউনিয়নে দ্বিতীয় দফা হামলার মুখে পড়েন গোলাপ।

এলাকাবাসী জানায়, আবুল হোসেনের পক্ষে স্লোগান দিয়ে গোলাপের গাড়িবহরে হামলা হয়। ওই সময় অনেকগুলো হাতবোমার বিস্ফোরণ ঘটে।

দুই দফা হামলার পর পুলিশ পাহারায় মিয়ারহাটে অবস্থান করছেন আব্দুস সোবহান গোলাপ।

আব্দুস সোবহান গোলাপ মাদারীপুর-৩ (কালকিনি ও সদরের একাংশ) আসন থেকে আগামী নির্বাচনে অংশ নেওয়ার ইচ্ছা জানিয়ে গত ছয় মাস ধরে এলাকায় জনসংযোগ ও প্রচার চালাচ্ছেন।

পদ্মা সেতুতে দুর্নীতির অভিযোগের মুখে পদত্যাগকারী মন্ত্রী সৈয়দ আবুল হোসেন এই আসন থেকে টানা কয়েকবার সংসদ সদস্য নির্বাচিত হয়ে আসছেন।

স্থানীয়রা জানায়, সকালে কালকিনি থেকে এনায়েতনগর ইউনিয়নে যাওয়ার পথে আলীনগর ইউনিয়নের কালীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সামনে গোলাপের গাড়িবহর আটকে দেয় আবুল হোসেনের পক্ষে মিছিলকারীরা। তখন দুই পক্ষের মধ্যে ইট ছোড়াছুড়ি চলতে থাকে। এক পর্যায়ে পাঁচটি হাতবোমার বিস্ফোরণ ঘটে।

কালকিনি থানার ওসি এ কে এম শাহিন মণ্ডল সাংবাদিকদের বলেন, গোলযোগের খবর পেয়েই পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কালীগঞ্জ বিদ্যালয়ের সামনে সংঘর্ষে তিনজন আহত হয়। সেখানে আটকে পড়েন গোলাপ। পরে পুলিশ পাহারায় তিনি এনায়েতনগরের ফাসিয়াতলায় যান।

স্থানীয়রা জানায়, ফাসিয়াতলায় একটি পথসভা করে যাওয়ার পথে ওই ইউনিয়নের খালেকের হাটে পুনরায় আবুল হোসেন সমর্থকদের বাধার মুখে পড়েন গোলাপ।

সেখানে সংঘর্ষের সময় অন্তত ১০টি হাতবোমার বিস্ফোরণ ঘটে বলে স্থানীয়রা জানায়। সংঘর্ষের সময় চারটি মোটর সাইকেলও ভাংচুর হয়। আহত হয় অন্তত ১৫ জন।

পুলিশ লাঠিপেটা ও কাঁদানে গ্যাস ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে বলে ওসি জানান।

এরপর গোলাপের গাড়িবহর পুলিশ পাহারায় মিয়ারহাটে অবস্থান নেয়। কালকিনি থানা পুলিশের একটি দলের পাশাপাশি জেলা সদর থেকে অতিরিক্ত পুলিশ সেখানে গেছে।

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে