Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯ , ২৫ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-০৯-২০১৬

জাকির নায়েকের প্রতিষ্ঠানের বিরুদ্ধে অভিযোগ পায়নি পুলিশ

জাকির নায়েকের প্রতিষ্ঠানের বিরুদ্ধে অভিযোগ পায়নি পুলিশ

নয়াদিল্লি, ০৯ নভেম্বর- ভারতের বিশিষ্ট ইসলামি ব্যক্তিত্ব ডা. জাকির নায়েকের গবেষণা প্রতিষ্ঠান ইসলামিক রিসার্চ ফাউন্ডেশনের (আইআরএফ) বিরুদ্ধে অনিয়মের সুনির্দিষ্ট কোনো অভিযোগ না পাওয়ায় প্রতিষ্ঠানটির বিরুদ্ধে তদন্ত বন্ধ করে দিয়েছে পুলিশ। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের। 

ফরেন কন্ট্রিবিউশন রেগুলেশন অ্যাক্টে (এফসিআরএ) ডা. নায়েকের ওই প্রতিষ্ঠানটির বিরুদ্ধে তদন্ত চলছিল। মহারাষ্ট্র পুলিশের এক কর্মকর্তা বলেন, ‘তার ওই প্রতিষ্ঠানের বিরুদ্ধে প্রতারণা কিংবা জালিয়াতির অভিযোগ এনে কেউ কোনো অভিযোগ না করায় আমরা তদন্ত বন্ধ করে দিয়েছি।’

এর আগে ভারতের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অধীন একটি তদন্ত রিপোর্টে বলা হয়েছিল, জাকির নায়েকের আইআরএফ বেআইনি কার্যক্রমের সঙ্গে যুক্ত। জাকির নায়েকের পিস টিভি এবং গবেষণা প্রতিষ্ঠানের বিরুদ্ধে একটি খসড়া প্রতিবেদনও তৈরি করা হয়েছিল।  

গত ৩১ অক্টোবর ডা. জাকির নায়েকের বাবা ডা. আব্দুল করিম নায়েক মারা যান। কিন্তু গ্রেফতারের আশঙ্কায় বাবার জানাজায় অংশ নিতে ভারতে যাননি তিনি। বর্তমানে মালয়েশিয়ায় আছেন জাকির নায়েক।

এফ/২১:৫৫/০৯নভেম্বর

দক্ষিণ এশিয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে