Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০ , ১৪ আশ্বিন ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (35 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১০-৩১-২০১৬

সরকারি জাল সনদ তৈরির সরঞ্জামাদিসহ আটক দুই  

সরকারি জাল সনদ তৈরির সরঞ্জামাদিসহ আটক দুই

 

ঢাকা, ৩১ অক্টোবর- সাভারের গেন্ডায় গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে আয়করের বিভিন্ন জাল সনদ তৈরি সিল ও বিভিন্ন সরঞ্জামাদিসহ দুইজন আটক করেছে। এসময় তাদের ব্যবহৃত প্রতিষ্টানটি সিলগালা করে দেয়া হয়। আটক একজনের নাম মিজানুর রহমান। সে ধামরাই উপজেলার চরসংকর গ্রামের মৃত হাজী তরফ অঅলীর ছেলে। অপরজন সোহেল মিয়া একই উপজেলার রোয়াইল গ্রামের আবদুল জলিলের ছেলে।

রোবাবার বিকাল সাড়ে ৫টায় সাভারের গেন্ডার রাজাবাড়ি এলাকায় ইনকাম ট্যাক্স এডভাইজার নামে প্রতিষ্টানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এ বিষয়ে ঢাকা জেলা (উত্তর) গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এফ এম সায়েদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে ইনকাম ট্যাক্স এডভাইজার নামে একটি প্রতিষ্ঠানে অভিযান চালানো হয়। এসময় আয়করসহ বিভিন্ন সরকারি কর্মকর্তাদের নাম ব্যবহার করে জাল সিল ও স্বাক্ষরসহ বিভিন্ন সনদপত্র পাওয়া যায়। প্রতিষ্ঠান থেকে ২৯ সিল ও একটি কম্পিটার জব্দ করা হয়। এ ঘটনায় প্রতিষ্ঠানের মিজানুর রহমান ও তার সহযোগি সোহেলকে আটক করা হয়। তারা দীর্ঘদিন ধরে প্রতারণা করে জাল সনদপত্র তৈরি করে আসছিল। তাদের বিরুদ্ধে সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

এফ/০৯:১৯/৩১ অক্টোবর

অপরাধ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে