Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১৮ জুন, ২০১৯ , ৪ আষাঢ় ১৪২৬

গড় রেটিং: 2.8/5 (91 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৮-২৯-২০১২

নারায়ণগঞ্জে ডিবি-ব্যবসায়ী সংঘর্ষের ঘটনায় মামলা

নারায়ণগঞ্জে ডিবি-ব্যবসায়ী সংঘর্ষের ঘটনায় মামলা
নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় লোহার মার্কেটের ফেনসিডিল উদ্ধার নিয়ে ব্যবসায়ীদের সঙ্গে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের সংঘর্ষের ঘটনায় মামলা করেছে ডিবি পুলিশ।
মঙ্গলবার বিকেলে ডিবি পুলিশের উপ পরিদর্শক (এস আই) তরিকুল ইসলাম বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলাটি দায়ের করেন।
মামলায় ঘটনার সময়ে আটক লোহার মার্কেটের ৫ জন ব্যবসায়ীর নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৭০-৮০ জনকে আসামি করা হয়েছে।
মামলায় প্রধান আসামি করা হয়েছে লোহার মার্কেটে পুরাতন লৌহজাত সামগ্রী বিক্রির দোকান মৈত্রী ট্রেডার্সের মালিক কিশোর কুমার দাসকে। অপর ৪ জন আসামি হলো, ইসদাইর বাজারের হানিফ আলীর ছেলে আলতাফ হোসেন (৪০), মাসদাইরের কাদের বেপারীর ছেলে আব্দুস সালাম (৩০), দেওভোগের মোস্তাফার ছেলে সজীব (২২), সামছুল হক বেপারীর ছেলে শহীদুল।
ফতুল্লা মডেল থানার ওসি আবদুল মতিন মামলা দায়েরের সত্যতা স্বীকার করেছেন। তিনি জানান, মামলায় পুলিশের উপর হামলা, সরকারী কাজে বাধা, পুলিশের উপর হামলা চালিয়ে মাদক ব্যবসায়ীকে ছিনিয়ে নেওয়া ও পুলিশ সদস্যদের মারধরের অভিযোগ করা হয়েছে।
উল্লেখ্য, মঙ্গলবার দুপুরে ফেনসিডিলসহ শহরের পুলিশ লাইন এলাকার লোহার মার্কেটের মৈত্রী ট্রেডার্সের মালিক কিশোর কুমার দাসকে আটক করে ডিবি পুলিশের একটি টিম। এ সময় আটককৃত কিশোর চিৎকার করলে আশেপাশের দোকানীরা তাকে ছাড়িয়ে নিতে ধস্তাধস্তি শুরু করে।
এক পর্যায়ে ওই লোহার মার্কেটের ব্যবসায়ী ও শ্রমিকরা একত্রিত হয়ে ডিবি পুলিশের উপর হামলা চালালে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। পরে ব্যবসায়ীরা দুপুর ১টা হতে ২ টা পর্যন্ত ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায়।
তবে লোহা ব্যবসায়ীদের অভিযোগ, ডিবি পলিশের এক সোর্স কিশোরকে ফাঁসানোর চেষ্টা করেছিল।

নারায়নগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে