Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৯ আগস্ট, ২০১৯ , ৪ ভাদ্র ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (2 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৮-২৬-২০১২

আরব-আমিরাতে ভিসা বন্ধের খবর সঠিক নয়, দাবি মন্ত্রীর

আরব-আমিরাতে ভিসা বন্ধের খবর সঠিক নয়, দাবি মন্ত্রীর
সংযুক্ত আরব আমিরাতের (ইউএই) ভিসা দেয়া বন্ধের খবর সঠিক নয় বলে দাবি করেছেন প্রবাসী কল্যাণমন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন। ‘সীমিত আকারে’ ভিসা দেয়া হচ্ছে বলেও জানান মন্ত্রী।
রোববার মন্ত্রণালয়ে প্রবাসী কল্যাণ সচিব জাফর আহমেদ খান এবং জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর (বিএমইটি) মহাপরিচালক শামসুন নাহারের সঙ্গে এক বৈঠক শেষে মন্ত্রী সাংবাদিকদের এ কথা বলেন।
মন্ত্রী বলেন, “তারা ভিসা ইস্যু করছে না- তা একেবারে ঠিক নয়। তারা সীমিত আকারে ভিসা ইস্যু করছে। মহিলা কর্মীদের জন্য তারা কালও ভিসা দিয়েছে।”
মধ্যপ্রাচ্যের এই দেশটির সঙ্গে সরকারের কূটনৈতিক সম্পর্ক যথেষ্ট ভালো দাবি করে মোশাররফ বলেন, “আরব আমিরাত বাংলাদেশী কর্মীদের জন্য ভিসা ইস্যু করছে না- এমন খবর আমরা গণমাধ্যমের মাধ্যমে জেনেছি। আমাদের এখনো তারা আনুষ্ঠানিকভাবে কিছু জানায়নি। আমরা সেখানে নিয়মিত খোঁজখবর রাখছি।”
উল্লেখ্য, জনশক্তি রফতানিকারকদের সংগঠন বায়রার নেতারা গত কয়েকদিন ধরে অভিযোগ করছেন, আরব-আমিরাত বাংলাদেশী কর্মীদের ভিসা দেয়া বন্ধ রেখেছে। তারা কোনো ভিসা নবায়নও করছে না।

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে