Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ২৬ মে, ২০১৯ , ১২ জ্যৈষ্ঠ ১৪২৬

গড় রেটিং: 3.3/5 (162 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৯-২৭-২০১৬

সিঙ্গাপুরে ছয় বাংলাদেশির বিরুদ্ধে হত্যার অভিযোগ

সিঙ্গাপুরে ছয় বাংলাদেশির বিরুদ্ধে হত্যার অভিযোগ

সিঙ্গাপুর সিটি, ২৭ সেপ্টেম্বর- সিঙ্গাপুরে ছয় বাংলাদেশি শ্রমিকের বিরুদ্ধে উদ্দেশ্যমূলকভাবে হত্যার অভিযোগ এনেছে পুলিশ। মঙ্গলবার তাদের বিরুদ্ধে এ অভিযোগ আনা হয়েছে। সিঙ্গাপুরের সংবাদমাধ্যম স্ট্রেট টাইমস এ তথ্য জানিয়েছে।

অভিযুক্ত শ্রমিকরা হলেন, রিপন হাসান ওরফে শহীদুল্লাহ ভূইয়া (৩৪), আহমেদ ফাহাদ (৩২), আহমেদ কায়েস (৩১), সোহেল রানা ওরফে আব্দুল কাদির (৩০), মিয়া মোহাম্মদ রাসেল (২৮) ও ওসমান গনি (২৩)।

গত ২৪ সেপ্টেম্বর ৭০, তুয়াস সাউথ অ্যাভিনিউ এলাকার তুয়াস ভিউ ডরমেটরির কাছে মুন্সি আব্দুর রহিম (৩২) নামে এক বাংলাদেশি শ্রমিকের ওপর হামলা চালাতে জড়ো হয় এই ছয়জনসহ অজ্ঞাতনামা বেশ কয়েকজন। পরে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আব্দুর রহিম। পরের দিন ছয় বাংলাদেশিকে আটক করে পুলিশ।

অভিযোগপত্রে অবশ্য আব্দুর রহিম কীভাবে মারা গেছে তার উল্লেখ করা হয়নি। জড়িত অন্যদের সম্পর্কে জানতে ছয় বাংলাদেশিকে এক সপ্তাহের জন্য রিমান্ডে নেওয়া হয়েছে। আগামী ৪ অক্টোবর মামলার পরবর্তী শুনানি অনুষ্ঠিত হবে।

সিঙ্গাপুরের আইন অনুযায়ী, কোনো বে আইনি কাজ করার উদ্দেশ্যে যদি পাঁচ বা ততোধিক লোক জড়ো হয় তাহলে তা অপরাধ বলে বিবেচিত হয়। যদি ওই গ্রুপের কেউ  কোনো অপরাধমূলক কাজ করে তা হলে এর দায় সব সদস্যের ওপর সমানভাবে বর্তাবে। দেশটিতে উদ্দেশ্যমূলক হত্যার শাস্তি মৃত্যুদণ্ড। সূত্র: রাইজিং বিডি

এফ/২০:১২/২৭ সেপ্টেম্বর 

সিঙ্গাপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে