Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ২২ জানুয়ারি, ২০২০ , ৮ মাঘ ১৪২৬

গড় রেটিং: 2.9/5 (112 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৮-১৩-২০১২

ভালুকায় বিএনপি ও যুবদলের মাঠ বরাদ্দ বাতিল

ভালুকায় বিএনপি ও যুবদলের মাঠ বরাদ্দ বাতিল
বিশৃঙ্খলার আশঙ্কায় ময়মনসিংহের ভালুকায় ইফতার মাহফিলের জন্য বিএনপি ও যুবদলকে দেওয়া পৃথক দু’টি বরাদ্দ বাতিল করেছে উপজেলা প্রশাসন।
রোববার সন্ধ্যায় আকস্মিকভাবে উপজেলা প্রশাসনের নির্দেশে এ বরাদ্দ দু’টি বাতিল করে।
এদিকে বরাদ্দ বাতিল হওয়ায় বিকল্প জায়গায় সোমবার উপজেলা বিএনপি ও যুবদল পৃথকভাবে ইফতার মাহফিল করবে বলে স্থানীয় নেতা-কর্মীরা জানিয়েছেন।
এ বিষয়ে ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রবিউল আলম জানান, মূলত বিশৃঙ্খলা এড়াতেই বিএনপি ও যুবদলকে দেওয়া পৃথক দু’টি মাঠের বরাদ্দ বাতিল করার জন্য সংশ্লিষ্টদের পরামর্শ দেয়া হয়।
জানা গেছে, ১৩ আগষ্ট ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ইফতার মাহফিল করার জন্য গত বুধবার বিদ্যালয় মাঠ ব্যবহারের অনুমতি নেয় ভালুকা উপজেলা বিএনপি।
পর দিন বৃহস্পতিবার থেকেই উপজেলা বিএনপি পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে প্যান্ডেল নির্মাণ শুরু করে। কিন্তু শনিবার রাতে ওই মাঠে একই দিনে ইফতার মাহফিল করার জন্য উপজেলা মৎস্যজীবী দল বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কাছে আবেদন করে।
অন্যদিকে রোববার সকালে উপজেলা কৃষকলীগ ওই মাঠে একই দিনে ও একই সময়ে ইফতার মাহফিল করার জন্য মাঠ বরাদ্দের আবেদন করে।
এ ব্যাপারে ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশেক উল্লাহ জানান, একই দিন ও একই সময়ে একাধিক রাজনৈতিক দল ওই বিদ্যালয়ের মাঠ বরাদ্দের অনুমতি চেয়ে আবেদন করে। এতে বিশৃঙ্খলার আশঙ্কায় উপজেলা প্রশাসন স্থানীয় প্রশাসনের নির্দেশে বিএনপিকে দেয়া মাঠের বরাদ্দ বাতিল করে।
ভালুকা ডিগ্রী কলেজ কর্তৃপক্ষ সূত্রে জানা যায়, উপজেলা যুবদল সোমবার ইফতার মাহফিল করার জন্য ভালুকা ডিগ্রী কলেজ কর্তৃপক্ষের কাছ থেকে মাঠ বরাদ্দ নেয়। কিন্তু প্যান্ডেল নির্মাণের কাজ চলাকালে উপজেলা বিএনপির একদল নেতা-কর্মী প্যান্ডেলের কয়েকটি খুঁটি উপড়ে ফেলে। ফলে বিশৃঙ্খলার আশঙ্কা থাকায় স্থানীয় প্রশাসনের নির্দেশে উপজেলা যুবদলকে দেয়া মাঠের বরাদ্দ বাতিল করা হয়।
এ বিষয়ে ভালুকা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবদুর রউফ জানান, ইফতার মাহফিলে বিশৃঙ্খলা হতে পারে। এ কারণে কলেজ ম্যানেজিং কমিটি ও উপজেলা প্রশাসনের নির্দেশে মাঠের বরাদ্দ বাতিল করা হয়েছে।

ময়মনসিংহ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে