Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯ , ৩ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৮-১৪-২০১৬

স্বাধীনতাবিরোধীরাই আইএসের নামে জঙ্গি হামলা চালাচ্ছে

স্বাধীনতাবিরোধীরাই আইএসের নামে জঙ্গি হামলা চালাচ্ছে

গাইবান্ধা, ১৪ আগষ্ট- বাংলাদেশে আইএস নামের কোনো জঙ্গি সংগঠন নেই দাবি করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, স্বাধীনতাযুদ্ধে পাকিস্তানিদের যারা সহযোগিতা করেছিল তারাই এখন জেএমবি, হুজি, হরকাতুল জিহাদ, আনসারুল্লাহ বাংলা টিম সংগঠনের নাম দিয়ে জঙ্গি তৎপরতা চালিয়ে যাচ্ছে। রোববার গাইবান্ধা জেলা পুলিশের আয়োজনে নবনির্মিত সাঘাটা থানার প্রশাসনিক ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

তিনি বলেন, স্বাধীনতার এই শত্রুগোষ্ঠী টার্গেট করছে নিরীহ যুবকদের। তাদের অপতৎপরতা ইতিমধ্যে আমরা শনাক্ত করেছি। যেকোনো মূল্যে এই গুটিকয়েক জঙ্গিকে দমন করা হবে। তা না হলে দেশ এগিয়ে যেতে পারবে না।

সারাদেশে ১০০ থেকে দেড়শ’ জঙ্গি রয়েছে উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, অধিকাংশকেই গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারে জোর তৎপরতা অব্যাহত রয়েছে। এরা ধর্মের নামে, ইসলামের নামে আমাদের দেশকে ধ্বংস করতে চাইছে। কিন্তু তা হতে দেয়া যাবে না।

গাইবান্ধা পুলিশ সুপার মো. আশরাফুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বি মিয়া, রংপুর রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, জেলা প্রশাসক মো. আব্দুস সামাদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক প্রমুখ।

এফ/১৮:২৫/১৪আগষ্ট

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে