Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৪ অক্টোবর, ২০১৯ , ২৯ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৮-১৪-২০১৬

‘জঙ্গিবাদের বিরুদ্ধে গোটা জাতি ঐক্যবদ্ধ’

‘জঙ্গিবাদের বিরুদ্ধে গোটা জাতি ঐক্যবদ্ধ’

দিনাজপুর, ১৪ আগষ্ট- সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ গোটা জাতি ঐক্যবদ্ধ হয়েছে জানিয়ে পররাষ্ট্রমন্ত্রী মাহমুদ আলী বলেছেন, তিনি সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে এদেশকে জঙ্গীমুক্ত করার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

আজ জেলার খানসামা উপজেলা পরিষদ চত্বরে সন্ত্রাস, নাশকতা ও জঙ্গিবাদ বিরোধী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দিচ্ছিলেন। দিনাজপুর জেলা তথ্য অফিস ও খানসামা উপজেলা প্রশাসন যৌথভাবে এ সভার আয়োজন করে।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন বিশ্ব দরবারে উন্নয়নের মডেল হয়ে উঠছে, তখন উন্নয়নের গতিকে স্তব্ধ করে দেয়ার ষড়যন্ত্র হিসেবে জঙ্গীবাদী হামলা চালানো হচ্ছে। ইসলামের নামে এসব জঙ্গীবাদী হামলা করা হলেও শান্তির ধর্ম ইসলামের সাথে এর ন্যূনতম সম্পর্ক নেই।

এর আগে বিষয়ভিত্তিক চলচ্চিত্র প্রদর্শন করা হয়। আলোচনা সভা শেষে এক বিশাল র‌্যালী খানসামা উপজেলা সদরের প্রধান সড়কসমূহ প্রদক্ষিণ করে।

খানসামা উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাজেবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে দিনাজপুরের জেলা প্রশাসক মীর খায়রুল আলম, সিনিয়র তথ্য অফিসার আবুল কালাম মোহাম্মদ শামসুদ্দিন, খানসামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবদুল মতিন, খানসামা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আজমুল হক, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ মোখলেছুর রহমান, আঙ্গারপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোস্তফা আহমেদ শাহ এবং বিশিষ্ট সমাজসেবক শফিউল আজম চৌধুরী লায়ন বক্তৃতা করেন।

আর/১০:১৪/১৩ আগষ্ট

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে