Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২৮ জানুয়ারি, ২০২০ , ১৪ মাঘ ১৪২৬

গড় রেটিং: 2.0/5 (1 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-৩০-২০১২

নুহাশ পল্লীতে যাবেন গুলতেকিন

নুহাশ পল্লীতে যাবেন গুলতেকিন
ঢাকা, ৩০ জুলাই- নুহাশ পল্লীতে যাবেন গুলতেকিন। সঙ্গে যাবেন হুমায়ূনের মা আয়েশা ফয়েজ। হুমায়ূন আহমেদের কবর জিয়ারত ও শ্রদ্ধা জানাতেই সেখানে যাবেন গুলতেকিন। এমনটাই জানালেন নুহাশ পল্লীর ম্যানেজার সাইফুল ইসলাম বুলবুল। তিনি বলেন, গুলতেকিন ম্যাডাম আসবেন এমন খবর আমাকে জানানো হয়েছে। তবে কবে আসবেন তা জানানো হয়নি। তার সঙ্গে খালাম্মাও আসবেন।
ওদিকে নুহাশ পল্লীর খবরাখবর নিচ্ছেন মেহের আফরোজ শাওন। পল্লীতে কর্মরত স্টাফদের কি কি করতে হবে সে নির্দেশনাও দিচ্ছেন টেলিফোনে। পল্লীর ব্যাপারে এখনও হুমায়ূনের বড় সন্তানরা কিছু না বলার কারণে তা চলছে শাওনের নির্দেশনায়। তিনি যেভাবে বলছেন সেভাবেই সব হচ্ছে।
সূত্র জানায়, আয়েশা ফয়েজ ছেলের শোকে অনেকটাই অসুস্থ হয়ে পড়েছেন। এজন্য ছেলের কবরটি দেখার জন্য যেতে চাইলেও যেতে পারছেন না। দূর থেকে দোয়া করছেন। নুহাশ পল্লী অনেক দূরে হওয়ায় তিনি চেয়েছিলেন ছেলের কবর যাতে ঢাকায় শহীদ বুদ্ধিজীবী কবরস্থান, বনানী কবরস্থান কিংবা অন্য কোন কবরস্থানে হয়। যাতে মন চাইলে ছেলের কবর দেখতে যেতে পারেন। কিন্তু তার সেই আশা পূরণ হয়নি। ছেলের আত্মা বারডেমের হিমঘরে কষ্ট পাচ্ছে, আর কষ্ট পেতে দেবেন না- এই চিন্তা করেই নিজের ইচ্ছার বিরুদ্ধে ও কষ্ট হলেও শাওনের আবদার মেনে নিতে বলেছিলেন অন্যদের। এখনও এ কষ্ট বয়ে বেড়াচ্ছেন।
নুহাশ পল্লীর ম্যানেজার সাইফুল ইসলাম বুলবুল বলেন, এখনও প্রতিদিন নুহাশ পল্লীতে হুমায়ূনের ভক্তরা তাদের প্রিয় লেখকের কবর দেখতে আসছেন। ফুল দিয়ে শ্রদ্ধা জানাচ্ছেন। গতকালও অনেকেই এসেছেন। তিনি বলেন, স্যারের ভক্তরা আসেন। স্যারের জন্য চোখের জল ফেলেন। কিছু সময় থাকেন। নুহাশ পল্লী ঘুরে ঘুরে দেখে ফিরে যান। ৪০ দিন পর্যন্ত তার কবর সবার জিয়ারতের জন্য উন্মুক্ত থাকবে।

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে