Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২০ জানুয়ারি, ২০২০ , ৭ মাঘ ১৪২৬

গড় রেটিং: 3.2/5 (25 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১০-১৬-২০১১

শহিদ-আনুশকার 'লিপ কিস'!

শহিদ-আনুশকার 'লিপ কিস'!
?মেরে ব্রাদার কি দুলহান? ছবির সাফল্যে ইমরান খানের দেওয়া পার্টিতে শহিদ কাপুর ও আনুশকা শর্মার ঘনিষ্ঠতার খবর আগেই চাউর হয়েছে। এবারে চাঞ্চল্যকর তথ্য ফাঁস করেছেন সেদিনের পার্টিতে উপস্থিত এক অতিথি। তিনি জানিয়েছেন, ?সেদিন ঘরের ভেতর মাখামাখির পর এই জুটি বারান্দায় গিয়ে একে অপরের ঠোঁটে আবেগঘন চুমু খেয়েছেন?। আমি নিজ চোখে সেটা দেখেছি।? খবর মুম্বাই মিরর-এর।

ঐ প্রত্যক্ষদর্শীর ভাষ্যে, ?সেদিন তারা নিজেদের নিয়ন্ত্রণে ছিলেন না। কারো তোয়াক্কা না করে তারা খুবই ঘনিষ্ঠভাবে মিশেছেন। এক পর্যায়ে বারান্দায় গিয়ে একে অপরের ঠোঁটে আবেগঘন চুমুও খেয়েছেন।?

ঐ প্রত্যক্ষদর্শী আরো জানিয়েছেন, ?সে সময় একজন তারকা অতিথি কাছে গিয়ে তাদেরকে সতর্ক করে দেন এই বলে যে, নীচে মিডিয়াকর্মীরা আছে, কাজেই যে কোনা মুহূর্তে ধরা পড়ে যেতে পারেন তারা। এরপরই কেবল তারা ঘরের ভেতর ফিরে আসেন এবং সবার সঙ্গে সহজ-স্বাভাবিকভাবে কথা বলতে থাকেন।?

এদিকে, শহিদ এবং আনুশকা- দুজনই এই ঘটনাকে অস্বীকার করেছেন। এ প্রসঙ্গে শহিদ এক টুইটার বার্তায় লিখেছেন, ?আমি সাধারণত এ ধরনের গুজবে প্রতিক্রিয়া জানাই না। কিন্তু বিষয়টা খুবই বাড়াবাড়ি হয়েছে। তাই বাধ্য হয়েই মুখ খুলছি। সেদিন এরকম কিছুই ঘটেনি। পুরোপুরি কল্পনাপ্রসূত একটি গল্প ফেঁদেছেন সাংবাদিকরা। এটা খুবই দুঃখজনক এবং আমি খুবই ক্ষুব্ধ হয়েছি।?

শহিদ আরো লিখেছেন, ?এ ধরনের খবর প্রচারের মধ্য দিয়ে আনুশকার মর্যাদা হানি করা হয়েছে। আর কিছু না হোক, অন্তত একজন নারীর মর্যাদার প্রতি শ্রদ্ধা দেখাতেই এ ধরনের খবর প্রচার থেকে বিরত থাতা উচিৎ ছিলো মিডিয়াকর্মীদের।?

এ প্রসঙ্গে আনুশকা সরাসরি কিছু না জানালেও, তার ম্যানেজার টেক্সট মেসেজের মাধ্যমে মন্তব্য করেছেন, ?ঐ প্রত্যক্ষদর্শী যেটা দাবী করেছেন, সেটা মোটেও সত্য নয়। আনুশকার জন্য এটা খুবই অপমানজনক এবং মানহানিকর।?

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে