Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ২৪ জানুয়ারি, ২০২০ , ১১ মাঘ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (32 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১০-১৫-২০১১

হেলিকপ্টারে শ্বশুরবাড়ি এলেন অনন্ত

হেলিকপ্টারে শ্বশুরবাড়ি এলেন অনন্ত
বিয়ের ২২ দিন পর চিত্রনায়ক ও চলচ্চিত্র প্রযোজক অনন্ত হেলিকপ্টারে চড়ে এলেন শ্বশুরবাড়িতে। স্ত্রী চিত্রনায়িকা বর্ষা। সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার গাড়াদহ গ্রামে বর্ষার বাবা আয়নুল হক নতুন জামাইকে বরণ করতে আয়োজন করেন এক বর্ণাঢ্য অনুষ্ঠান। এতে যোগ দিতে জামাই আসেন হেলিকপ্টারে চড়ে।
গতকাল শুক্রবার দুপুর দেড়টার দিকে অনন্ত ভাড়া করা একটি হেলিকপ্টার নিয়ে শ্বশুরবাড়ি গাড়াদহ গ্রামে আসেন। সঙ্গে ছিলেন চলচ্চিত্র পরিচালক গাজী মাজহারুল আনোয়ার। স্থানীয় সংসদ সদস্য চয়ন ইসলাম নতুন জামাইকে ফুল দিয়ে বরণ করেন।
আয়নুল হক জানান, তাঁর মেয়ে বর্ষার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে আপ্যায়ন করা হয় প্রায় ১৫ হাজার আমন্ত্রিত অতিথিকে। আর সবার খাবারের জন্য ১১টি গরু, ১৬টি খাসি ও চার হাজার মুরগির ব্যবস্থা করা হয়। সেই সঙ্গে ছিল পর্যাপ্ত দই ও মিষ্টির ব্যবস্থা। খাবার রান্না শুরু হয় এক দিন আগে। বাবুর্চি এবং ডেকোরেটরের জিনিসপত্র আনা হয় ঢাকা থেকে।
বিয়ের অনুষ্ঠান উপলক্ষে বর্ষার বাবার বাড়ির সামনে নগরবাড়ী-বগুড়া মহাসড়কের পশ্চিম পাশের এক কিলোমিটার অংশ জুড়ে আলোকসজ্জা করা হয়। আর এই আলোকসজ্জা ছিল পুরো এক সপ্তাহ।
বিয়ের এ অনুষ্ঠানের সার্বিক নিরাপত্তার দায়িত্বে ছিলেন পুলিশের ১১০ জন সদস্য। ছিলেন সিরাজগঞ্জ জেলার সার্কেল সহকারী পুলিশ সুপার (এএসপি), ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ আরও অনেকে।
বিকেল চারটায় হেলিকপ্টারে চড়ে জামাই অনন্ত ও কনে বর্ষা এবং পরিচালক গাজী মাজহারুল আনোয়ার ঢাকার উদ্দেশে রওনা হন।
ঢাকায় গত ২৩ সেপ্টেম্বর অনন্ত ও বর্ষার বিয়ে হয়। অনন্ত ও বর্ষা জুটি প্রথম একসঙ্গে অভিনয় করেন খোঁজ-দ্য সার্চ ছবিতে।

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে