Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ৬ ডিসেম্বর, ২০১৯ , ২২ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (38 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-২৪-২০১৬

আপাতত কাজেই ডুবে আছি : মাহি

আপাতত কাজেই ডুবে আছি : মাহি

ঢাকা, ২৪ মে- চিত্রনায়িকা মাহিয়া মাহি নতুন দুটি ছবির জন্য নিজেকে প্রস্তুত করছেন। নার্চে বান্দরবান থেকে দীপংকর দীপনের ‘ঢাকা অ্যাটাক’ ছবির কাজ শেষে ঢাকায় ফেরার পর। কিছু টিভিসি অন্যান্য কাজ নিয়েই ব্যস্ত সময় কাটাচ্ছিলেন। এরপরে কিছুটা ফ্রি সময় ছিল। সে সময়টা বন্ধুবান্ধবদের সাথে ঘোরাঘুরি করেই কাটিয়েছেন। ‘ঘোরাঘুরিটা আসলে আমার বেশ পছন্দের’ বলছিলেন, মাহিয়া মাহি। ‘তবে এই পর্বটা আপাতত শেষ হচ্ছে। আগামী ১ জুন থেকে নতুন একটি ছবির শুটিং করতে যাচ্ছি। এই ছবিতে আমার বিপরীতে আছেন অভিনেতা বাপ্পী। আর ছবিটি পরিচালনা করছেন শাহনেওয়াজ শানু।’

বদিউল আলম খোকনের একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন মাহি। ছবির নাম ‘হারজিৎ’। চিত্রনাট্য লেখার কাজ শেষ হলেই শুটিং শুরু হবে। মাহির বিপরীতে এই ছবিতে রয়েছেন সজল। মাহি বলেন, ‘এবারই প্রথম তার সঙ্গে কাজ করতে যাচ্ছি। এর বাইরে আরও একটি নতুন ছবির কাজ শুরু করব। সজলের সঙ্গে মাহির নতুন ছবির কাহিনী লিখেছেন কাশেম আলী দুলাল। রোমান্টিক ও অ্যাকশন ধাঁচের এ ছবিটি প্রযোজনা করছে নিউ জেন এন্টারটেইনমেন্ট ও অভি কথাচিত্র।

মাহি বলেন, আমি এখন কাজের মধ্যেই আছি, এইতো কয়েকটা টেলিভিশনের বিজ্ঞাপন করলাম। এখনো সেটে। আর সামনে নতুন ছবির শুটিং। সাথে চিত্রনাট্য শেষ হলেই যুক্ত হবে  যুক্ত হবে ‘হারজিৎ।’ বলা যায় আপাতত আমি কাজেই ডুবে আছি।

বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে জাকির হোসেন রাজুর পরিচালনায় ‘অনেক দামে কেনা’। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন ডিপজল ও বাপ্পি চৌধুরী। আর মাহি অভিনীত সবশেষ ২৬শে ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে মেহের আফরোজ শাওনের পরিচালনায় ‘কৃষ্ণপক্ষ’। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন রিয়াজ। সমালোচক মহলে ‘কৃষ্ণপক্ষ’-তে মাহির অভিনয় প্রশংসিত হয়েছে।

এফ/১৯:৪০/২৪ মে

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে