Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১৭ জানুয়ারি, ২০২০ , ৪ মাঘ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (110 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-১০-২০১২

গফরগাঁওয়ে বিয়ের দাবীতে স্কুল শিকের বাড়িতে প্রেমিকার অনশন ॥ দফায় দফায় সালিশ দরবার

গফরগাঁওয়ে বিয়ের দাবীতে স্কুল শিকের বাড়িতে প্রেমিকার অনশন ॥ দফায় দফায় সালিশ দরবার
ময়মনসিংহের গফরগাঁও উপজেলার মাইজহাটি গ্রামে বিয়ের দাবীতে এক স্কুল শিকের বাড়িতে প্রেমিকা গত তিন দিন ধরে অনশন করে আসছে। প্রেমিক স্কুল শিক বাড়ি থেকে উধাও।
জানা যায়, উপজেলার বারবাড়িয়া ইউনিয়নের চারিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক মোঃ খোরশেদ আলমের সাথে হোসেনপুর উপজেলার জিনারী গ্রামের মাহমুদা আক্তারের গত তিন বছর যাবৎ মন দেওয়া নেওয়া চলছিল। মোবাইল ফোনের মাধ্যমে তাদের এই প্রেমের সম্পর্ক গড়ে উঠে। মাহমুদা আক্তার নান্দাইল উপজেলার আশরাফ চৌধুরী ডিগ্রী কলেজের øাতক প্রথম বর্ষের ছাত্রী। মাহমুদা আক্তার জানায়, সম্পর্কের এক পর্যায়ে বিয়ের প্রতিশ্র“তি দিয়ে খোরশেদ আলম তাকে নিয়ে গফরগাঁও, ময়মনসিংহ ও নান্দাইলের বিভিন্ন আবাসিক হোটেলে রাত্রি যাপন করে। মাহমুদা কাঁদতে কাঁদতে বলে, খোরশেদ বিয়ের কথা বলে আমার সর্বনাশ করেছে। এখন বিয়ে না করলে আত্মহত্যা ছাড়া আমার আর কোন গতি নেই। গত শুক্রবার সকালে স্কুল শিক খোরশেদ আলম বিয়ের কথা বলে মাহমুদাকে মাইজহাটি গ্রামের বাড়িতে নিয়ে আসে। কিন্তু কথামত বিয়ের আয়োজন না করায় দুপুর থেকে মাহমুদা খোরশেদ আলমের বসত ঘরে অনশন শুরু করে। স্থানীয় আওয়ামীলীগ নেতা আবুল কাশেম, জয়নাল মুহুরী, আব্দুর রাজ্জাক, ইউপি সদস্য আব্দুল লতিফ, গিয়াস উদ্দিন শুক্রবার ও শনিবার রাতে এবং গতকাল রবিবার দুপুরেও এ নিয়ে ৩য় দফা শালিস দরবার করে। কিন্তু বিষয়টি সমাধান না হওয়ায় কোন সমাধান না হওয়ায় গতকাল রবিবার রাতে আবারও সালিশ দরবার হবে বলে জানান আওয়ামীলীগ নেতা আনিছুর রহমান। এসআই হুমায়ুনের নেতৃত্বে থানা পুলিশ গত দুইদিন ঘটনাস্থলে এলেও কোন ব্যবস্থা গ্রহন করেনি। এ নিয়ে এলাকায় চাপা উত্তেজনা বিরাজ করছে। নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক মহিলা জানান, আমরা এলাকার মান-ইজ্জতের স্বার্থে মুখ খুলে কোন কথা বলতে পারছি না। তারা আরও জানান, পুলিশ ঘটনাস্থলে আসলেও ছেলের পরে লোকজনের সাথে গোপনে কথা বলেই চলে যায়। পুলিশ ইচ্ছা করলে এ বিষয়টি সমাধান করতে পারে।   
গফরগাঁও থানার অফিসার ইনচার্জ মীর আলিমুজ্জামান জানান, ছেলে এবং মেয়ের পরিবারের লোকজন থানায় বিষয়টি অবহিত করেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তিনি আরও বলেন, মেয়েটি পুলিশকে জানিয়েছে বিয়ে ছাড়া যদি এ বাড়ি থেকে যেতে হয় তাহলে আমার লাশই যাবে।   

ময়মনসিংহ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে