Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২০ মে, ২০১৯ , ৬ জ্যৈষ্ঠ ১৪২৬

গড় রেটিং: 3.2/5 (13 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-১২-২০১৬

ব্রাভো-ফিঞ্চ নৈপুণ্যে গুজরাটের শুভ সূচনা

ব্রাভো-ফিঞ্চ নৈপুণ্যে গুজরাটের শুভ সূচনা

চ্যাম্পিয়ন চ্যাম্পিয়ন গানটা আবারও গাইতে পারেন ডোয়াইন ব্র্যাভো। এবার শুধু গান দিয়েই নয়, মাঠে বল হাতেও দুর্দান্ত পারফর্ম করলেন ক্যারিবীয় অলরাউন্ডার। তার ২২ রানে ৪ উইকেটের সামনেই কিংস ইলেভেন পাঞ্জাব ১৬১ রানে থেমে যেতে বাধ্য হয়েছিল। প্রথম অংশটা যদি হয় ব্র্যাভোর, পরের অংশটা নিঃসন্দেহে অ্যারোন ফিঞ্চের।

১৬২ রান তাড়া করা কিন্তু অনেক বড় বিষয়। তবে এটাকে সহজ করে দিলেন অস্ট্রেলিয়ান ওপেনার অ্যারোন ফিঞ্চ। ৪৭ বলে খেলা তার দুরন্ত ৭৪ রানের ওপর ভর করে ১৪ বল হাতে রেখে ৫ উইকেটের ব্যবধানে খুব সহজেই জয়ের বন্দরে পৌঁছে যায় গুজরাট লায়ন্স। 

আইপিএলে এবার নতুন দুটি দল। দু’দলেরই হলো শুভ সূচনা। প্রথমে পুনে সুপার জায়ান্টস হারিয়েছিল মুম্বাই ইন্ডিয়ান্সকে। এবার আরেক নতুন দল গুজরাট লায়ন্সও তুলে আনলো সফলতা। বলিউড কুইন প্রীতি জিনতার দল পাঞ্জাবকে হারিয়ে অভিষেকটা স্মরনীয় করে রাখলো গুজরাট লায়ন্স।

চন্ডিগড়ের মোহালিতে টস হেরে ব্যট করতে নেমে শুরুথেকে মারকুটে খেলতে থাকে পাঞ্জাব। দুই ওপেনার মুরালি বিজয় এবং ম্যানন ভোরা ৭৮ রানের জুটি করেন তারা দু’জন। ৩৪ বলে ৪৮ রান করেন মুরালি বিজয়। ৩৮ রান করেন ম্যানন ভোরা।

জবাবে ব্যাট করতে নেমে শুরুতে ব্রেন্ডন ম্যাককালামের উইকেট হারিয়ে বিপদে পড়ে যায় গুজরাটও; কিন্তু পিঞ্চ আর সুরেষ রায়না জুটি বেধে গুজরাটের জয়ের ভিত রাচনা করেন। একপ্রান্তে নিয়মিত বিরতিতে উইকেট অন্যপ্রান্তে ফিঞ্চি খেলে যাচ্ছিলেন। 

ফিঞ্চ আউট হয়ে গেলেও ঋদ্ধিমান সাহা২৬ বলে অপরাজিত ৪১ রান করে গুজরাটকে জয় এনে দেন। ফিঞ্চের ৭৪ রানের ইনিংসে ছিল না একটি ছক্কার মার। মোট ১২টি বাউন্ডারি মারেন তিনি।

এফ/০৭:৫৩/১২ এপ্রিল

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে