Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ২১ ফেব্রুয়ারি, ২০২০ , ৯ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 3.7/5 (20 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-০৪-২০১২

দাগনভূঞায় কোটি টাকার ছেঁড়া নোট উদ্ধার

দাগনভূঞায় কোটি টাকার ছেঁড়া নোট উদ্ধার
ফেনীর দাগনভূঞা উপজেলায় স্থানীয়দের সহায়তায় বস্তায় (৫০ কেজি ওজনের চালের প্যাকেট) ভরা প্রায় এক কোটি টাকার ছেঁড়া নোট উদ্ধার করেছে পুলিশ।

সোমবার সকাল ১০টার দিকে উপজেলার মাতুভূঞা ইউনিয়নের ফেনী-দাগনভূঞা সড়কের সালামনগর ব্রিজের নিচ থেকে এ টাকার বস্তা উদ্ধার করা হয়।

মাতুভূঞা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এছহাক জগলু জানান, সকালে কয়েকটি শিশু ব্রিজের নিচে একটি বস্তা পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজনকে জানায়। স্থানীয়রা বস্তাটি খুলে এর ভেতর ১ হাজার, ৫শ’, ১শ’ ও ৫০ টাকার ছেঁড়া নোট দেখতে পায়। মুহূর্তেই এ খবর চারদিকে ছড়িয়ে পড়লে লোকজন কিছু ছেঁড়া টাকা টানা হেঁচড়া করে নিয়ে যায়।

খবর পেয়ে দাগনভূঞা থানা পুলিশ সেখানে গিয়ে অবশিষ্ট টাকা উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যাংক কর্মকর্তা জানান, ১ বস্তায় আনুমানিক ১ কোটি টাকা থাকতে পারে। তিনি টাকাগুলো দেখে আরও জানান, টাকাগুলো নকল (জাল) নয়। কেউ অবৈধভাবে উপার্জিত টাকা সরাতে না পেরে ছিঁড়ে টুকরো টুকরো করে বস্তায় ভরে এখানে ফেলে দিয়েছে বলে ধারণা করা হচ্ছে।

দাগনভূঞা থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) গোলাম মোস্তফা জানান, স্থানীয় টোকাইদের কাছ থেকে কিছু ছেঁড়া (৫ কেজির মতো) টাকা উদ্ধার করেছে পুলিশ।

দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন জানান, ছেঁড়া টাকাগুলো পাওয়ার ঘটনা রহস্যজনক, বিষয়টি উদ্ঘাটনের চেষ্টা চলছে।

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে