Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২০ মে, ২০১৯ , ৬ জ্যৈষ্ঠ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (11 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-১২-২০১৬

‘কঙ্গনার জন্মের পর মনে হয়েছিল যেন কারও শ্রাদ্ধ হচ্ছে!’

‘কঙ্গনার জন্মের পর মনে হয়েছিল যেন কারও শ্রাদ্ধ হচ্ছে!’

নিজের বাবা-মায়ের কাছে যে তিনি ‘আনওয়ান্টেড চাইল্ড’ তা আগেই জানিয়েছিলেন কঙ্গনা রানাওয়াত। এ বার সেই বক্তব্যেই সিলমোহর দিলেন কঙ্গনার বাবা অমরদীপ রানাউত। তিনি বলেছেন, ‘‘কঙ্গনার জন্মের সময় হিমাচল প্রদেশের যে গ্রামে আমরা থাকতাম সেখানে সে সময় মেয়ে হওয়াকে খুব খারাপ নজরে দেখা হত। তাই মেয়ের জন্মের পর আমাদের গ্রামে কোনও আনন্দ উৎসব হয়নি। চারিদিকে এতটাই স্তব্ধতা ছিল, মনে হয়েছিল যেন কারও মৃত্যুর পর পারলৌকিক ক্রিয়া চলছে।’’ অমরদীপের এই বিস্ফোরক স্বীকারোক্তির পর ফের ঝড় উঠেছে নানা মহলে। 

কঙ্গনার দিদি রঙ্গোলি জানিয়েছেন, বোনের জন্মের পর তাঁদের বাড়িতে এলাকার বিভিন্ন মানুষ ও আত্মীয় স্বজনেরা এসে হতাশা প্রকাশ করে গিয়েছিল। তাঁদের মা মন থেকে কখনওই মেনে নিতে পারেননি যে, তাঁর ফের একটি কন্যা সন্তান হয়েছে। এ সব ঘটনা কঙ্গনার ওপর মারাত্মক প্রভাব ফেলেছিল বলে দাবি তাঁর। এমনকি এখনও তাঁদের গ্রামের পরিস্থিতির কোনও পরিবর্তন হয়নি। তাই কঙ্গনা কন্যাভ্রূণ হত্যার বিপক্ষে এতটা সরব, জানিয়েছেন রঙ্গোলি।

এফ/১৬:৩৬/১২মার্চ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে