Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১৯ জুন, ২০১৯ , ৪ আষাঢ় ১৪২৬

গড় রেটিং: 2.8/5 (12 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-০৫-২০১৬

প্রথমবার আইটেম গানে আনুশকা শর্মা

প্রথমবার আইটেম গানে আনুশকা শর্মা

মুম্বাই, ০৫ মার্চ- গত বছরের শেষ দিকে সুপারস্টার অভিনেতা সালমান খানের সঙ্গে একই ছবিতে প্রথমবার অভিনয়ের সুযোগ পেয়ে চমকে দিয়ে ছিলেন বলিউডের অন্যতম আবেদনময়ী অভিনেত্রী আনুশকা শর্মা। আর এবার আরো একটি চমকপ্রদ খবর নিয়ে এলেন আনুশকা!

গত বছরের মাঝামাঝি থেকেই শোনা যাচ্ছিল নতুন ছবি ‘সুলতান’ নিয়ে আসছেন সুপারস্টার অভিনেতা সালমান খান। গত ডিসেম্বরে শুটিংয়ও হয়েছে একপ্রস্ত। অথচ সিনেমার শুটিং শুরু হয়ে গেলেও তখন পর্যন্ত সুলতানের নায়িকা কে হতে চলেছেন তা জানা ছিল না স্বয়ং নির্মাতারও। কিন্তু গেল মাসে হঠাৎ করেই সুলতানের নায়িকা হয়ে আসলেন আনুশকা শর্মা! আর এরইমধ্যে ‘সুলতান’-এ সালমানের সঙ্গী হতে শারীরিক কসরতও সেড়ে নিয়েছেন তিনি। আর এই ছবিতে প্রথমবার কোনো আইটেম গানেও পারফর্ম করছেন আনুশকা!

জনপ্রিয় র‌্যাপার বাদশার সুর সঙ্গীতে একটি পার্টি অ্যানথেমে পারফর্ম করবেন সালামান খান ও আনুশকা শর্মা। গানটির শিরোনাম ‘বেবিকো বস্ পছন্দ হ্যায়’। এর আগে আনুশকা শর্মাকে কোনো আইটেম নাম্বারে দেখা না গেলেও সবাইকে চমক দেখাতেই ‘সুলতান’-এ অন্তর্ভূক্ত করা হয়েছে তাকে।

এরইমধ্যে আইটেম গানে পারফর্ম করতে নাকি রিহার্সেলও শুরু হয়েছে। বিশাল আয়োজনের মধ্য দিয়ে নির্মাতা এই আইটেম গানটি শুট করতে চান বলেও জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম। কারণ এই আইটেম সংকে ছবির অন্যতম টার্নিং পয়েন্ট হিসেবে ভাবছেন নির্মাতা আলি আব্বাস।  

উল্লেখ্য, আদিত্য চোপড়ার প্রযোজনায় সালমান খান ও আনুশকা শর্মা অভিনীত ‘সুলতান’ পরিচালনা করছেন আলি আব্বাস জাফর। এতে একজন কুস্তিগীরের ভূমিকায় দেখা যাবে সালমানকে। আসছে ঈদে শাহরুখ খানের আলোচিত ছবি ‘রইস’-এর সঙ্গে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে