Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯ , ৩ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 2.7/5 (23 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-০১-২০১৬

গোপনে আমেরিকায় গিয়ে বিয়ে করলেন প্রীতি জিনতা

গোপনে আমেরিকায় গিয়ে বিয়ে করলেন প্রীতি জিনতা

লস অ্যাঞ্জেলসে, ০১ মার্চ- গেল বছর থেকেই গুঞ্জন শোনা যাচ্ছিল যে বলিউডের আবেদনময়ী অভিনেত্রী প্রীতি জিনতা বিয়ে করছেন শিগগিরই। তারিখও ঘোষণা হয়েছিল যে, চলতি বছরের ফেব্রুয়ারির মাঝামাঝিতে আমেরিকায় গিয়ে বিয়ে করছেন তিনি! কিন্তু নিজের বিয়ের এমন গুঞ্জনে রীতিমত মিডিয়ার উপর ক্ষোভই ঝেড়ে ছিলেন সেসময় সবার উদ্দেশ্যে বলেছিলেন ‘আমার বিয়েটা আমাকেই করতে দিন’। অথচ কাউকে না জানিয়ে গোপনে আমেরিকায় গিয়ে নিজের বিয়ের কম্মটা সেড়ে ফেললেন তিনি!  

হ্যাঁ। অভিনেত্রী প্রীতি জিনতা নিজের বিয়ে নিজেই  করেছেন। সবাই যখন প্রীতির বিয়ে নিয়ে চারদিকে গুঞ্জনে ব্যস্ত, ঠিক সেসময়ে আমেরিকার লস অ্যাঞ্জেলসে ২৯ ফেব্রুয়ারি  নিজের বিয়েটা সেড়ে নিলেন তিনি। বিয়ে করলেন আমেরিকা প্রবাসী বয়ফ্রেন্ড জেনে গুডএনাফ নামের একজনকে।

গুড এনাফকে বিয়ে করতে বেশ ক’দিন ধরেই নাকি আমেরিকায় ছিলেন প্রীতি। আর সেখানেই শুধুমাত্র ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব আর পরিবারের লোকজনের উপস্থিতিতেই বিয়ে করেন তিনি! এসময় প্রীতির কাছের বন্ধুদের মধ্যে ছিলেন ঋত্বিক রোশানের প্রাক্তন স্ত্রী সুসানা খান এবং ডিজাইনার সুরিলি গিওল।

প্রীতি জিনতার বিয়ের খবরটি মিডিয়াকে নিশ্চিত করেন বলিউডের জনপ্রিয় অভিনেতা কবির বেদি।  তিনি নিজের টুইটারে প্রীতি জিনতাকে সদ্য বিয়ে করায় তাকে শুভ কামনা জানান। এছাড়াও আজ বিকালে প্রীতি জিনতার নতুন জীবনকে স্বাগত জানিয়ে শুভ কামনা জানিয়েছেন নির্মাতা ও অভিনেত্রী ফারাহ খান।

গোপনে বিয়ে করা নিয়ে প্রীতি জিনতার কাছ থেকে আনুষ্ঠানিকভাবে এখন পর্যন্ত কিছু না জানা গেলেও, তিনি যে বিয়ে করেছেন এটা শতভাগ নিশ্চিত। যদিও মাত্র সপ্তাহ দুয়েক আগেই টুইটে প্রীতি সবাইকে বলেছিলেন যে, দয়া করে আমার বিয়েটা আমাকেই করতে দিন। আপনারা নাক গলাবেন না। আমার বিয়েকে ঘিরে মিডিয়ার এই জল্পনা আমি নিতে পারছি না। দয়া করে আমাকে এ থেকে মুক্তি দিন।’  

উল্লেখ্য, ১৯৯৮ সালে বিখ্যাত নির্মাতা মনি রত্নমের ‘দিল সে’ ছবির মধ্য দিয়ে অভিনয় জগতে পা রাখেন প্রীতি জিনতা। ছবিতে শাহরুখ খান ও মনিশা কৈরালার সাথে দুর্দান্ত অভিনয় দিয়ে নজর কাড়েন তিনি। এরপর চরি চরি চোপকে চোপকে, দিল চা তা হ্যায়, কই মিল গায়া, কাল হো না হো’র মত সিনেমায় অভিনয় করে নিজের সামর্থ জানান দেন। বর্তমানে তার হাতে ভাইয়াজি সুপারহিট এবং অ্যারেঞ্জ  মেরেজ নামের দুটি ছবি রয়েছে। চলতি বছরে মুক্তি পাওয়ার কথা রয়েছে ছবি দুটি।

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে