Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৯ , ২ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 2.8/5 (11 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-২৯-২০১৬

স্যামসাংয়ে আসছে ২৫৬ জিবি বিল্ট ইন মেমোরি

স্যামসাংয়ে আসছে ২৫৬ জিবি বিল্ট ইন মেমোরি

মোবাইলে কোন অ্যাপস ইন্সটল করতে গেলে অথবা স্টোরেজে কোন ছবি বা ভিডিও ধারণ করতে গেলে ‘নট এনাফ স্পেস’ - পর্যাপ্ত জায়গা নেই একটি সাধারণ মেসেজ। হাই কনফিগারেশনের মোবাইলগুলোতে এই মেসেজকে বিদায় জানাতে স্যামসাং আনছে ২৫৬ জিবি বিল্ট ইন  ফ্ল্যাশ এমবেডেড মেমোরি। 

এখন পর্যন্ত মোবাইল জগতে সর্বোচ্চ মেমোরির পরিমাণ ১২৮ জিবি। স্যামসাং নতুন যে বিল্ট ইন মেমোরি আনার ঘোষণা দিয়েছে তা প্রচলিত মোবাইল মেমোরি এবং মেমোরি কার্ডগুলোর চেয়ে তিনগুণ বেশি গতিসম্পন্ন হবে এবং কম্পিউটারে ব্যবহৃত সাটা এসএসডি কার্ডগুলোর চেয়ে দ্বিগুণ শক্তিশালি হবে। 

নতুন এই চিপের সাহায্যে আপনি স্পিলিট স্ক্রিনে পাশাপাশি একটি ৪কে মুভি দেখা ও অন্যান্য কাজ ও করতে পারবেন। ২৫৬ জিবি মেমোরিতে আপনি ৪৭ টি ফুল এইচডি মুভি সংরক্ষণ করতে পারবেন। আর যদি আপনার ফোনে ইউএসবি ৩.০ থেকে থাকে, তাহলে ফুল এইচডি একটি মুভি ফোন থেকে কম্পিউটারে বা কম্পিউটার থেকে ফোনে নিতে সময় নেবে মাত্র ১২ সেকেন্ডস। তবে গুজব উঠেছে যে আইফোন ৭ এ থাকবে এই ২৫৬ জিবির চিপস।

বিজ্ঞান ও প্রযুক্তি

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে