Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯ , ৩ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-২৮-২০১৬

‘নারী শিক্ষার বিস্তারে সরকার কাজ করে যাচ্ছে’

‘নারী শিক্ষার বিস্তারে সরকার কাজ করে যাচ্ছে’

চট্টগ্রাম, ২৮ ফেব্রুয়ারী- সংসদ সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেছেন, বর্তমানে দেশে নারী শিক্ষার অনেক অগ্রগতি হয়েছে। সরকার নারী শিক্ষা বিস্তারে সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। শনিবার নগরীর এনায়েত বাজারস্থ মহিলা বিশ্ববিদ্যালয় কলেজে বার্ষিক ক্রীড়া, শিক্ষা, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০১৬ এর পুরস্কার বিতরণ ও উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

প্রধান অতিথির বক্তব্যে কলেজ গভর্নিং বডির সভাপতি জিয়াউদ্দিন আহমেদ বাবলু বিদায়ী ছাত্রীদের ভালো ফলাফলের পাশাপাশি ভালো মানুষ হয়ে দেশের কল্যাণে কাজ করার আহবান জানান।  কলেজের অবকাঠামোগত বিভিন্ন সুযোগ-সুবিধা বৃদ্ধির বিষয়ে সরকারের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন তিনি।

কলেজ অধ্যক্ষ তহুরীন সবুরের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড চট্টগ্রামের কলেজ পরিদর্শক সুমন বড়ুয়া। অতিথি ছিলেন চট্টগ্রাম সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ আবদুল মোনায়েম, বাওয়া স্কুল ও কলেজের অধ্যক্ষ মনোয়ারা বেগম, চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি করিম সরওয়ার, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর গিয়াস উদ্দীন, আন্দরকিল্লা ওয়ার্ড কাউন্সিলর জহরলাল হাজারী ও কলেজ গভর্নিং বডির প্রতিনিধি জামশেদুল আলম চৌধুরী, প্রকৌশলী ইকবাল করিম।

বিশেষ অতিথির বক্তব্যে কলেজ পরিদর্শক সুমন বড়ুয়া মহিলা কলেজের একাডেমিক ও সহশিক্ষামূলক সার্বিক কার্যক্রমে সন্তুষ্টি প্রকাশ করে বিদায়ী ছাত্রীদের ভালো ফলাফলের মাধ্যমে সমাজে যোগ্য অবস্থান তৈরি করার আহক্ষান জানান। 

অধ্যাপক প্রিয়াংকা চৌধুরী, অধ্যাপক তাসকিয়াতুন-নূর ও অধ্যাপক সাবর্নী দাশের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মহসিন চৌধুরী। মহিলা কলেজ চট্টগ্রামের প্রাক্তন ছাত্রী পরিষদের কর্মকর্তা লায়লা আরজুমান্দ, অধ্যাপিকা মনোয়ারা বেগম ও লুৎফুন নাহার। বক্তব্য ও পুরস্কার বিতরণী শেষে ছাত্রীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। 

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে