Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯ , ৩ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-২৬-২০১৬

প্রিয়াঙ্কা, দিপিকাকে কটাক্ষ করলেন সোনাম!

প্রিয়াঙ্কা, দিপিকাকে কটাক্ষ করলেন সোনাম!

মুম্বাই, ২৬ ফেব্রুয়ারী- পশ্চিমা বিনোদন জগতে এখন বলিউডের তড়কা লাগাতে ব্যস্ত অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এবং দিপিকা পাড়ুকোন। অবশ্য তাদের দেখানো পথে হাঁটতেই হবে এমন কোনো কথা নেই। কিন্তু এই সাদামাটা কথাটি বলতে গিয়ে নিজের দুই সহকর্মীকে কটাক্ষ করে বসলেন সোনাম কাপুর।

হলিউডের প্রথম সারির তারকাদের সঙ্গে কাজ করছেন প্রিয়াঙ্কা ও দিপিকা। আর তাই মুম্বাইয়ের প্রথম সারির সব নায়িকাদের শুনতে হচ্ছে এক প্রশ্ন, "হলিউড যাচ্ছেন কবে?" ক্যাটরিনা কাইফ থেকে শুরু করে কারিনা কাপুর খান, প্রত্যেকেই বিনয়ের সঙ্গে জানিয়েছেন হলিউডে তাদের আগ্রহ নেই।

কিন্তু বরাবরের মতো বেফাঁস মন্তব্য করেই ফেললেন ঠোঁটকাটা হিসেবে পরিচিত সোনাম। বললেন, পশ্চিমাদের চলচ্চিত্রে আবেদনময়ী ভারতীয় নারী হিসেবে আবির্ভূত হতে চান না তিনি।

ডিএনএ পত্রিকাকে সোনাম বলেন, "আমি আমার অভিনীত হিন্দি সিনেমাগুলো পশ্চিমাদের দেখাতে চাই, ওখানে গিয়ে আবেদনময়ী এক ভারতীয় নারীর পরিচয় পেতে চাই না। ভারতীয় আবেদনময় নায়িকা হওয়ার জন্য আমি এত পরিশ্রম করিনি। আমার এতদিনের পরিশ্রম ‘নিরজা’র মতো সিনেমার জন্য, যাতে আমাকে দেখে মানুষ একজন অভিনেত্রী হিসেবে মর্যাদা দেয়।"

যদিও কদিন আগেই ব্রিটিশ ব্যান্ড কোল্ডপ্লের একটি মিউজিক ভিডিওতে এক লহমার জন্য হাজির হয়েছিলেন সোনাম, তাও ভারতীয় রহস্যময়ী গ্রামীন নারীর বেশে। জানালেন, এখন হলিউডের জন্য প্রস্তুত নন তিনি। তবে সেরকম ভাল কোনো প্রস্তাব পেলে ভেবে দেখবেন।

মার্কিন টিভি সিরিজ 'কোয়ান্টিকো’র ব্যাপক সাফল্যের পর ‘বেওয়াচ’ সিনেমায় কাজ করার সুযোগ পেয়ে গেছেন প্রিয়াঙ্কা। এদিকে ‘বাজিরাও মাস্তানি'র জন্য ফিল্মফেয়ার জয়ী দিপিকা ভিন ডিজেলের বিপরীতে 'ট্রিপল এক্স: রিটার্ন অফ জ্যান্ডার কেইজ' - এর কাজে ব্যস্ত।

১২ ফেব্রুয়ারি মুক্তি পেয়ে এখন বিশ্বব্যাপী সদর্পে চলছে সোনাম অভিনীত ‘নিরজা’। বক্স-অফিসে সফল সিনেমাটি সমালোচকদের কাছ থেকেও প্রশংসা পেয়েছে।

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে