Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯ , ২৮ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 2.9/5 (14 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-২১-২০১৬

ভুটানের রাজপুত্রের একক ছবি প্রকাশ

ভুটানের রাজপুত্রের একক ছবি প্রকাশ

থিম্পু, ২১ ফেব্রুয়ারী- চলতি মাসের ৬ তারিখে জন্ম নেয়ার পর এতদিন পর্যন্ত ভুটানের রাজপুত্রের কোনো ছবি কোনো ছবি প্রকাশ করা হয়নি। অবশেষে রাজা জিগমে খেসার নামগেল নিজেই রাজপুত্রের ছবি তুলে ফেসবুকে দিলেন। ছবিটি তিনি দিয়েছেন তার নিজের জন্মদিনে।  

১৯ ফেব্রুয়ারি ছবি তোলার সময় তার দুই সপ্তাহ পূর্ণ হয়। নিজেদের করা ফেসবুক পোস্টে রাজা লিখেন, ‘আমরা ভালোবাসা ও শুভেচ্ছা জানানোর সঙ্গে সঙ্গে আমরা আনন্দিত যে এই বিশেষ বছরটি রাজপরিবারের জন্য একদমই আলাদা।


এবছরই পিতা হওয়ার সুযোগ হয়েছে আমার।’ অন্য একটি ছবিতে দেখা যায়, রাজপুত্রকে নিয়ে বেশ হাস্যোজ্বল রাজা-রানী। এর আগের ছবিগুলোর কোনোটিই রাজপুত্রের একার ছিল না। ১০ দিন আগে প্রকাশিত একটি ছবিতে রাজা জিগমে খেসা এবং তার স্ত্রী রানি জেতসুনকে শিশু রাজপুত্রকে কোলে নেয়া অবস্থায় দেখা যায়।

ছবিতে ক্যাপশন ছিল। ‘ভূটানের রাজ পরিবার আজ এক চমৎকার সময় কাটাল। দিনটিকে আর স্মরণীয় করতে রাজপুত্রের প্রথম ছবি প্রকাশ করা হলো।’

দক্ষিণ এশিয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে