Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯ , ২ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 3.2/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-২১-২০১৬

বিশ্বকাপে গেইল-স্যামি-ব্রাভোদের সঙ্গী জনসন

বিশ্বকাপে গেইল-স্যামি-ব্রাভোদের সঙ্গী জনসন

ভারতের মাটিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপ দল থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন ড্যারেন ব্রাভো। তার জায়গায় ক্যারিবীয় ক্রিকেট বোর্ড জনসন চার্লসকে সুযোগ করে দিয়েছে। ২০১২ বিশ্বকাপের চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজের সে স্কোয়াডেও ছিলেন জনসন। তবে, শ্রীলঙ্কার মাটিতে অনুষ্ঠিত সে বিশ্বকাপের আসরে কোনো ম্যাচে তার নামা হয়নি।

ক্যারিবীয়দের হয়ে ১২টি টি-টোয়েন্টি খেলা ব্রাভো জানান, টেস্ট ক্রিকেটে আরও মনোযোগ দিতে তিনি বিশ্বকাপ থেকে নিজের নাম প্রত্যাহার করেছেন। ঘরোয়া প্রফেশনাল ক্রিকেট লিগে খেলতে তিনি এ সিদ্ধান্ত নেন। এর আগে কাইরন পোলার্ড ও সুনিল নারাইন নিজেদের নাম প্রত্যাহার করে নেন। নারাইন ও পোলার্ডের পরিবর্তে অ্যাশলে নার্সে ও কার্লোস ব্র্যাথওয়েটকে দলে নেওয়া হয়।

অলরাউন্ডার পোলার্ড নিজেকে পুরোপুরি ফিট মনে না করায় বিশ্বকাপ স্কোয়াড থেকে নাম প্রত্যাহার করেছিলেন। অন্যদিকে আইসিসি থেকে নিষেধাজ্ঞা পাওয়া স্পিনার নারাইন নিজের বোলিংকে শুদ্ধ করতে দল থেকে সরে দাঁড়ান।

ব্রাভোর পরিবর্তে স্কোয়াডে আসা ২৭ বছর বয়সী জনসন ক্যারিবীয়দের হয়ে ৩৫টি ওয়ানডে ম্যাচ খেলে এক হাজারের বেশি রান করেছেন। ২৩টি টি-টোয়েন্টি ম্যাচ খেলা জনসনের ব্যাটিং স্ট্রাইকরেটও বেশ ভালো (১১৪)।

বিশ্বমঞ্চে গ্রুপ ওয়ানে থাকা ওয়েস্ট ইন্ডিজকে লড়তে হবে সুপার টেন স্টেজ থেকে উঠে আসা একটি দলের বিপক্ষে। এছাড়া একই গ্রুপে ক্যারিবীয়দের মুখোমুখি হবে দক্ষিণ আফ্রিকা, ইংল্যান্ড, শ্রীলঙ্কা। ক্রিস গেইল, লেন্ডল সিমন্স, আন্দ্রে রাসেল, সুলেমান বেন, স্যামুয়েল বদ্রি, আন্দ্রে ফ্লেচার, দিনেশ রামদিন, ডোয়াইন ব্রাভোদের নিয়ে সাজানো ওয়েস্ট ইন্ডিজ দলটিকে নেতৃত্ব দেবেন ড্যারেন স্যামি।

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে