Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২৫ জুন, ২০১৯ , ১১ আষাঢ় ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-২১-২০১৬

বিয়ের ছবি নিলামে বিক্রি করবেন প্রীতি

বিয়ের ছবি নিলামে বিক্রি করবেন প্রীতি

মুম্বাই, ২১ ফেব্রুয়ারী- বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা বিয়ে ঘিরে চলেছেনানা রকম জল্পনা। অবশেষে সত্যিটা জানা গেল। জেনে গুডএনাফকে বিয়ে করছেন প্রীতি। আগামী এপ্রিলে লস অ্যাঞ্জেলেসে প্রীতি ও গুডএনাফের চারহাত এক হচ্ছে।একান্ত নিজস্ব পরিসরের মধ্যে বিয়ের অনুষ্ঠানটি হবে।

প্রীতির ঘনিষ্ঠ এক সূত্রে এপ্রিলে বিয়ের বিষয়টি জানা গেছে। গীর্জায় একান্ত ব্যক্তিগত সেই অনুষ্ঠানে দুজনের পরিবারের লোকজন ও কয়েকজন ঘনিষ্ঠ বন্ধু উপস্থিত থাকবেন।

এরপর রাজপুত ঐতিহ্য অনুযায়ী ধূমধাম সহকারে বিয়ের অনুষ্ঠান হবে। প্রায় তিন-চারদিন ধরে অনুষ্ঠান চলবে। বিয়ে, সঙ্গীত,মেহেন্দি সমস্ত প্রথাই পালন করা হবে। এটা যে একটা মেগা ইভেন্ট হতে চলেছে, তা বলাই বাহুল্য। মুম্বাইয়ে সেই অনুষ্ঠান হবে। ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথমসারির ব্যক্তিত্বরা অনুষ্ঠানে যোগ দেবেন।

জানা গেছে, বিয়ে, সঙ্গীত ও মেহেন্দি অনুষ্ঠানে প্রীতি তার ঘনিষ্ঠ বন্ধু সুরিলি গোয়েল বা মনীষ মালহোত্রার ডিজাইন করা পোশাক পরবেন।
 
সব কিছু দেখে মনে হচ্ছে ঘনিষ্ঠদের নিয়ে বিয়েটা গোপনেই সারতে চান তিনি। তবে বিয়ের মুহূর্তগুলো ভাগ করে নিতে চান দুঃস্থ শিশুদের সঙ্গে। প্রীতি জিনতা এবং তার হবু বর জেনে গুডএনাফ নিজেদের বিয়ের ছবির নিলাম করতে চান। সেই টাকা তারা দুঃস্থ শিশুদের সাহায্যে লাগাবেন। আড়ম্বর করে বিয়ে করার চেয়ে এই ভাবেই তারা বিয়ের মুহূর্তগুলো উপভোগ করতে চান। প্রীতির ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে যে, তাদের বিয়ের ক্যামেরাবন্দি সমস্ত মুহূর্তগুলো আপাতত তার ফাউন্ডেশনেই রাখা থাকবে। সেখানেই নিলামের আয়োজন করা হবে। বিয়েতে কাঁড়ি কাঁড়ি টাকা খরচ না করে দুঃস্থদের সাহায্য করার ইচ্ছাটা অবশ্য প্রথমে প্রীতিই জানান। হবু বর জেনে গুডএনাফও তাতে সায় দেন।

বলিউডে এমন নজির প্রায় নেই বললেই চলে। প্রীতি দীর্ঘদিন ধরেই সেবামূলক কাজের সঙ্গে যুক্ত। তার ফাউন্ডেশন শিশুদের শিক্ষা এবং বয়স্কদের পুনর্বাসন নিয়ে কাজ করে। তবে কোনও দিনই প্রীতি নিজের কাজ নিয়ে খুব একটা প্রচার করেননি।

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে